শিরোনাম
বিয়ে করছেন অঙ্কিতা লোখান্ডে
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ১৩:২৭
বিয়ে করছেন অঙ্কিতা লোখান্ডে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিপাড়ায় প্রায়ই দেখা যায় বড় পর্দার নায়ক প্রেম করছেন ছোট পর্দার নায়িকার সঙ্গে। তবে এই সম্পর্কগুলো শেষ অবধি তিক্ততায় শেষ হয়েছে। এই যেমন বলিউড হিরো সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছোট পর্দার নায়িকা অঙ্কিতা লোখান্ডের প্রেম।


ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতাও এখন কোনোভাবেই তার সাবেক প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক রাখতে চান না। তবে অঙ্কিতা এবার তার পর্দার সঙ্গীকে খুঁজে পেয়েছেন।


এদিকে মোনা যাচ্ছে, অঙ্কিতার বিয়ে খবর! বিয়ে করছেন তিনি। ২০১৯ সালেই গাঁটছড়া বাঁধছেন তিনি। বলিউডে কান পাতলে সম্প্রতি এমনই কানাঘুষো শোনা যাচ্ছে। বয়ফ্রেন্ড বিকি জৈন-এর সঙ্গে নাকি ২০১৯ সালেই বিয়ে সেরে ফেলবেন অঙ্কিতা। দুই পরিবারের তরফেও নাকি বিয়ের কথা বেশ কিছুটা এগিয়েছে। তবে অঙ্কিতা বা বিকি এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।


সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর আরও বেশি করে কাজ শুরু করে দেন অঙ্কিতা। তার মাঝেই 'মনিকর্ণিকা'-য় 'ঝলকারিবাই-র চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসে তার কাছে। যা শুনে ততক্ষনাত রাজি হয়ে যান তিনি। মঙ্গলবার 'মনিকর্ণিকা'-র ট্রেলর মুক্তি পাওয়ার পর অঙ্কিতা লুক দর্শকদের মুগ্ধ করেছে বলেই মনে করছে বি টাউন।


এরপর থেকেই শুরু হয় অঙ্কিতা এবং বিকির বিয়ের গুঞ্জন। সম্পর্ক নিয়ে কেউ কোনও মন্তব্য প্রকাশ্যে না করলেও বি টাউনের একাধিক পার্টিতে অঙ্কিতা এবং বিকিকে একসঙ্গে দেখা যায়। দু'জনের সম্পর্কের রসায়ন থেকেই স্পষ্ট যে একে অপরের সঙ্গে বেশ ভাল সময় কাটাতে শুরু করেছেন এই জুটি।


প্রসঙ্গত ২০১৮ সালের জুন মাসে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অঙ্কিতা লোখান্ডে-কে। যার উত্তরে তিনি সরাসরি বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনো পরিকল্পনা তার নেই। শুধু তাই নয়, এখনও 'স্বপ্নের রাজপুত্রের' খোঁজ তিনি পাননি। তাই বিয়ে করারও কোনো পরিকল্পনা নেই।


এদিকে সম্প্রতি 'মনিকর্ণিকা'-য় অঙ্কিতার লুক দেখে প্রশংসা করেন সুশান্ত সিং রাজপুত। প্রাক্তনের মুখ থেকে প্রশংসা শুনে কোনও মন্তব্য করেননি অঙ্কিতা। পাশাপাশি স্টার স্ক্রিন এওয়ার্ডসে সুশান্ত সিং রাজপুতকে রীতিমত এড়িয়ে যান অঙ্কিতা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com