শিরোনাম
আজ ১২টি চ্যানেলে ‘দহন’র ওয়ার্ল্ড প্রিমিয়ার
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৮, ১০:১৩
আজ ১২টি চ্যানেলে ‘দহন’র ওয়ার্ল্ড প্রিমিয়ার
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

বছরের সেরা আলোচিত সিনেমা হিসেবে বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ সিনেমাটি আজ অন্যরকম এক বিশ্ব রেকর্ড করতে যাচ্ছে। শনিবার দেশের ১২টি চ্যানেলে বিভিন্ন সময়ে ‘দহন’ সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে।


জাতীয় সংসদ নির্বাচনের ঠিক আগেরদিন এই সিনেমার প্রচার হওয়ায় প্রযোজনা প্রতিষ্ঠানটি বিরাট সাফল্য হিসেবেই দেখছেন। শুধু তাই নয় একই দিনে দেশের ১২টি চ্যানেলে ‘দহন’র ওয়ার্ল্ড প্রিমিয়ার প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাজ মাল্টিমিডিয়া’র বিরল এক রেকর্ডও হলো। তাই ভীষণ খুশি জাজের কর্ণধার আব্দুল আজিজ, সিনেমাটির পরিচালক রায়হান রাফি এবং দুই নায়ক নায়িকা সিয়াম আহমেদ ও পূজা চেরী।


প্রযোজক আব্দুল আজিজ বলেন, দহনের এটি নতুন বিশ্ব রেকর্ড। পৃথিবীতে এর আগে কোনো সিনেমা একই দিনে একযোগে ১২টি চ্যানেলে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়নি। এই বিশ্ব রেকর্ডের দাবীদার আমাদের সিনেমাপ্রেমী দর্শক। দহনের প্রতি দর্শকের আগ্রহ এবং ভালোলাগার কারণেই এটা সম্ভব হয়েছে। আমার বিশ্বাস আগামী দিনেও আপনারা আমাদের সিনেমার পাশে এমন আগ্রহ নিয়ে থাকবেন।


পরিচালক রায়হান রাফি বলেন, নিজের দ্বিতীয় সিনেমার এমন সাফল্যে আমি ভীষণ উচ্ছ্বসিত। দর্শকের প্রতি আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞ সিনেমার প্রযোজক আব্দুল আজি ভাই, নায়ক সিয়াম ও নায়িকা পূজাসহ সিনেমায় যারা আন্তরিকতা নিয়ে শ্রম দিয়ে কাজ করেছেন। দহনের এই বিশ্ব রেকর্ড আমার চলার পথে ভীষণ উৎসাহ, অনুপ্রেরণা হয়ে কাজ করবে।


সিয়াম আহমেদ বলেন, বাংলাদেশের সকল দর্শকের কাছে দহন’ পৌঁছে দেবার লক্ষ্যেই এই উদ্যোগ। দহনের প্রতি দর্শকের আগ্রহ আছে বলেই আজ ১২টি চ্যানেলে তা প্রচার হবে। নিজের অভিনীত সিনেমার এমন বিরাট সাফল্যে নিশ্চয়ই আমি আনন্দিত। যারা এখনো দহন দেখেননি আমার বিশ্বাস দহনে আপনারা মুগ্ধ হবেন। সিনেমাটি মুক্তির পর থেকে এখনো আমি এতে অভিনয়ের জন্য বেশ সাড়া পাচ্ছি।


পূজা চেরী বলেন, বিশ্বাসই হচ্ছে না এমন একটি বিশ্ব রেকর্ড হয়ে যাচ্ছে। তাও সেটা আবার আমারই অভিনীত সিনেমা। অবশ্যই বলবো এটা সম্ভব হয়েছে দর্শকের কারণে। কারণ তারা দহন দেখতে বার বার আগ্রহ প্রকাশ করেছেন। অবশ্যই ধন্যবাদ দিতে চাই যে সকল টেলিভিশন চ্যানেলে দহন প্রচারে আগ্রহী হয়েছেন। দর্শক যে এখনো আমাদের সিনেমা দেখতে আগ্রহী, দহনের এই বিশ্ব রেকর্ডই তা নতুন করে প্রমাণ করেছে।


শনিবার সকাল ১০.১০ মিনিটে এসএ টিভিতে, ১০.১৫ মিনিটে গাজী টিভিতে, মাই টিভিতে দুপুর ১টায়, আরটিভি ও এশিয়ান টিভিতে দুপুর ২.১০ মিনিটে, মাছরাঙ্গা টিভিতে দুপুর ২.৩০ মিনিটে, বৈশাখী টিভিতে দুপুর ২.৪৫ মিনিটে চ্যানেল আই ও একুশে টিভিতে বিকেল ৩টায়, দেশ টিভিতে ৩.৩০ মিনিটে এবং আনন্দ টিভি ও মোহনা টিভিতে দুটি ভিন্ন সময়ে প্রচার হবে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com