শিরোনাম
মেহজাবিনের ইউটিউব চ্যানেলের মাইলস্টোন পার
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১১:৪৭
মেহজাবিনের ইউটিউব চ্যানেলের মাইলস্টোন পার
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নাট্যাঙ্গনের এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী অভিনয় জীবনের অন্যরকম মাইলস্টোন পার করলেন মঙ্গলবার শুরুর ঠিক প্রথম প্রহরেই।


সোমবার দিবাগত রাত ১২টায় মেহজাবিনের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’র এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে। আর এরইমধ্য দিয়ে বাংলাদেশের টিভি অভিনেত্রীদের মধ্যে তিনিই প্রথম ইউটিউব থেকে শিগগিরই সিলভার প্লে-বাটন পেতে যাচ্ছেন।


চলতি বছরের ১৭ অক্টোবর মেহজাবিন অনেকটাই শখের বশে জোভানের সঙ্গে র‌্যাপিড ফায়ার’ স্যাগম্যান্টের একটি ভিডিও আপলোড করেছিলেন। ঝটপট প্রশ্ন চটপট উত্তর এমন একটি ভিডিও শুরুতেই বেশ সাড়া ফেলে।


এরপর একে একে মেহজাবিনের এই ইউটিউব চ্যানেলে র‌্যাপিড ফায়ার, টিকটক টো স্যাগম্যান্টে অভিনেতা মাহফুজ আহমেদ, জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, ইরফান সাজ্জাদ, নাট্যনির্মাতা আশফাক নিপুণও অংশগ্রহণ করেন, যা মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন।



এছাড়াও আরো ভিন্ন ভিন্ন ভিডিও মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। মূলকথা শুটিং-এর ফাঁকে ফাঁকে যতোটুকু সময় পেয়েছেন তিনি সেই সময়টাকে কাজে লাগিয়ে নিজের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’ ভিউয়ার্সদের কাছে যতোটুকু পারেন পৌছাঁনোর চেষ্টা করেছেন। যে কারণে মাত্র আড়াই মাসেই মেহজাবিনের ইউটিউব চ্যানেলের এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে।


বিষয়টি নিয়ে বেশ আনন্দিত, উচ্ছ্বসিত মেহজাবিন। তিনি বলেন, আমার ইউটিউব চ্যানেলটি যে ছোট্ট থেকে এভাবে একটা বড় কিছু হতে যাচ্ছে, হয়ে যাবে এটা কিন্তু আমি শুরুতে ভাবতেও পারিনি। ছোট্ট একটি জায়গা থেকে বড় হয়ে গেল। অভিনেত্রীর পাশাপাশি এখন ইউটিউবারও হয়ে গেলাম। ভাবতে বেশ ভালোই লাগছে। তবে এটাও ঠিক এখন দায়িত্বও অনেক বেড়ে গেলো।


তিনি আরো বলেন, দেখতে দেখতে চ্যানেলটির এক লাখ সাবস্ক্রাইবার হলো, এখন ভালো কিছু পরিকল্পনা করেই এগিয়ে যেতে হবে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পাশে, আমার ইউটিউব চ্যানেলের পাশে থাকার জন্য। এটা অভিনয়ের বাইরে আমার অন্যরকম এক সাফল্য। যে কারণে আমি অনেক বেশি আনন্দিত।



মেহজাবিন মঙ্গলবার শেষ করেছেন সজীব মাহমুদের নির্দেশনায় ইরফান সাজ্জাদের সঙ্গে ‘শুভ্রা কাহন’ নাটকের কাজ। আজ তিনি মোহন আহমেদের নির্দেশনায় জোভানের বিপরীতে আরেকটি নাটকের শুটিং-এ অংশ নেবেন।


এদিকে বিজয় দিবেস হাবিব শাকীল পরিচালিত ‘বাবা আসবেন’ নাটকটি এনটিভিতে প্রচার হয়েছে। প্রচারের পর ব্যতিক্রম ঘরানার চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হচ্ছেন মেহজাবিন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অরুণা বিশ্বাস।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com