শিরোনাম
বিজয় দিবসের নাটকে অরুনা বিশ্বাস ও মেহজাবিন
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৪
বিজয় দিবসের নাটকে অরুনা বিশ্বাস ও মেহজাবিন
ছবি: মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশীয় চলচ্চিত্রের অনবদ্য অভিনেত্রী অরুনা বিশ্বাস। তার অভিনয়ে এদেশের চলচ্চিত্রাঙ্গন হয়েছে সমৃদ্ধ। প্রয়াত নায়ক রাজ রাজ্জাকের হাত ধরেই এদেশের চলচ্চিত্রে তার শুভ সূচনা হয়েছিলো।


‘চাপা ডাঙ্গার বউ’ চলচ্চিত্রে অভিনয় করে অরুনা বিশ্বাস এদেশের সিনেমাপ্রেমী দর্শককে মুগ্ধ করেছিলেন। তার সেই মুগ্ধ করার রেশ যেন এখনো বয়ে চলে সিনেমাপ্রেমী দর্শকের মাঝে।


তবে চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি অরুনা এখন নিয়মিত টিভি নাটকে অভিনয় করেন, আবার মাঝে মাঝে নির্দেশনাতেও ব্যস্ত থাকেন।


অন্যদিকে ছোটপর্দার এই সময়ের নন্দিত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন। তবে অভিনয় করার ক্ষেত্রে গল্প এবং চরিত্র তার মনের মতো হওয়া চাই। ঠিক তেমনি একটি গল্প আনিসুল হকের ‘বাবা আসবেন’।


বিজয় দিবসে এনটিভিতে প্রচারের জন্য তরুণ মেধাবী নির্মাতা হাবীব শাকিল নির্মাণ করেছেন বিজয় দিবসের বিশেষ নাটক ‘বাবা আসবেন’। নাটকটিতে দু'টো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অরুনা বিশ্বাস এবং মেহজাবিন চৌধুরী।


অরুনা বিশ্বাস বলেন, ''মুক্তিযুদ্ধের সময়ের অনেক গল্প আমাদের অজানা আছে। এখনো সেইসব অজানা গল্প বা কাহিনী নিয়ে নাটক সিনেমা নির্মিত হয়নি। ঠিক তেমনই একটি অজানা গল্পের নাটক বাবা আসবেন। আমি বিশ্বাস করি নাট্যকালের গল্প বলার ধরনটা দর্শকের ভালোলাগবে। আমার সঙ্গে সহশিল্পী হিসেবে মেহজাবিন চৌধুরী অভিনয় করেছে। মেহজাবিন নিঃসন্দেহে এখন অনেক ভালো অভিনয় করছে। সেটে একদম চুপচাপ থেকে কাজের প্রতি মনোযোগ থাকে তার। কোনকিছু নিয়েই তার কোনরকম বাড়তি চাহিদা নেই। তাকে আমার সত্যিই ভীষণ ভালোলাগে।''


মেহজাবিন চৌধুরী বলেন, ''বাবা আসবেন নাটকটির গল্প দর্শককে ফিরিয়ে নিয়ে যাবে মুক্তিযুদ্ধের সেই সময়ে। নাটকটিতে অভিনয় করে এতোটুকু উপলদ্ধি হয়েছে আমার যে আমাদের দেশের মেয়েরা নিজের পরিবার থেকেও কীভাবে কষ্ট পেয়েছে। ধন্যবাদ নির্মাতা হাবীব শাকিলকে যত্ন নিয়ে এমন গল্পের নাটকটি নির্মাণ করার জন্য। ধন্যবাদ অরুনা দিদিকে, তিনি সবসময়ই আমাকে সহযোগিতা করেন।''


নাটকটি রবিবার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে।


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com