শিরোনাম
ভালোবাসা দিবসে আসছে সিঁথির দুই মিউজিক ভিডিও
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:৩০
ভালোবাসা দিবসে আসছে সিঁথির দুই মিউজিক ভিডিও
ছবি: গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মঙ্গলবার ছিল শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী সিঁথি সাহার জন্মদিন। গতকাল সারাদিন তিনি তার পরিবারের সাথেই কাটিয়েছেন বলে জানান।


তবে জন্মদিনের আগের দিন তিনি তার নতুন দুটি মৌলিক গানের মিউজিক ভিডিওর কাজ শেষে ঢাকায় ফিরেছেন। নতুন দুটি গান হচ্ছে ‘তুমি নেই’ ও ‘দৃষ্টি’। গান দুটি লিখেছেন জন এবং সুর করেছেন সায়ীদ, সঙ্গীতায়োজন করেছেন কলকাতার অমিত চ্যাটার্জি।


দুটোই তার একক গান বলে জানিয়েছেন সিঁথি সাহা। এরইমধ্যে এই দুটো গানের মিউজিক ভিডিও’র কাজ শেষ হয়েছে কক্সবাজারের মনোরম লোকেশনে। নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।


সিঁথি বলেন, নতুন দুটো গান নিয়েই আমি অনেক আশাবাদী। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন সবার মন ছুঁয়ে যাবে আমার বিশ্বাস। তাছাড়া এখন যেহেতু মিউজিক ভিডিও একটি বড় বিষয়, তাই সেই ভাবনা থেকে মিউজিক ভিডিও বেশ ভালোভাবেই নির্মাণ করা হয়েছে।



সিঁথি জানান, তার ইচ্ছে আছে আগামী বছরের ভালোবাসা দিবসে গান দুটি শ্রোতা দর্শকের জন্য প্রকাশ করবেন। তবে কোনো ব্যানার থেকে গান দুটি প্রকাশ পাবে তা জানাননি তিনি।


এদিকে গতকাল রাতে বাসা ফিরে সিঁথি তার জন্মদিনকে ঘিরে তারই স্বামী রাজ শেখর সাহার আয়োজন দেখে মুগ্ধ হন। তিনি বলেন, আমিতো ভেবেছিলাম রাজ ভুলেই গেছে আমার জন্মদিনের কথা। কিন্তু আমাকে ঘিরে অনেক আয়োজন দেখে আমি বিস্মিত, আমি মুগ্ধ।


এদিকে গেলো ২৩ নভেম্বর সিঁথি কলকাতার জয়দেবপুর বিশ্ববিদ্যালয়ে ঢাকা-কলকাতা মৈত্রী সম্মেলন আয়োজিত অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com