শারমিনের প্রথম মৌলিক গান ‘ভুল কইরাছিরে বেঈমান’
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:০৪
শারমিনের প্রথম মৌলিক গান ‘ভুল কইরাছিরে বেঈমান’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দাদা সারাদেশ ঘুরে ঘুরে গান করতেন। বাবাও দাদার পথে হেঁটেছেন। বাবা গান লিখেন, সুর করেন এবং সেই গান কণ্ঠে ধারণ করে শ্রোতাদের আনন্দের খোরাক যোগান। তবে বাবার ইচ্ছে ছিলো মেয়ে গানের জগতে না আসুক, কিন্তু মেয়ের যে, রক্তে মিশে আছে গান! পাঠক বলছি, চ্যানেল আই বাংলার গান ২০১৬ চ্যাম্পিয়ন শারমিনের কথা।


মনে আছে তো, যার দরাজ কণ্ঠ পাগল করেছিলো বিচারকদের, সেই সাথে লাখো কোটি শ্রোতা-দর্শকদের। শারমিন এবার নিয়ে আসছেন তার প্রথম মৌলিক গানের অডিও-ভিডিও। গানটি প্রযোজনা করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানের শিরোনাম ‘ভুল কইরাছিরে বেঈমান’।


গানটি লিখেছেন এবং সুর করেছেন তার বাবা হুমায়ুন সরকার। সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রানা বয়াতি। এতে মডেল হিসেবে দেখা যাবে আনান খান ও সায়মা স্মৃতিকে। থাকছে শারমিনের উপস্থিতিও।



শারমিন জানায়, আমি অত্যন্ত আনন্দিত। আমার প্রথম গানের অডিও-ভিডিও প্রকাশিত হচ্ছে। এই আনন্দের কথা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। গান, সুর আমার রক্তে মিশে আছে। তাই জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত গান গেয়ে যেতে চাই। আমাকে মানুষ কতটা ভালোবাসে তার প্রমাণ আমি পেয়েছি বাংলার গান প্রতিযোগিতায়। আশা করছি এই গানের মাধ্যমে এই ভালোবাসা আরো বাড়বে। আমি সবার কাছে দোয়া চাই।


ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১১ ডিসেম্বর, মঙ্গলবার তাদের লোকজ গানের প্ল্যাটফর্ম ‘ধ্রুব মিউজিক কটেজ’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘ভুল কইরাছিরে বেঈমান’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com