তাদের নৃত্য আলেখ্য দেখে মুগ্ধ প্রধানমন্ত্রী
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১১:৫৯
তাদের নৃত্য আলেখ্য দেখে মুগ্ধ প্রধানমন্ত্রী
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

রবিবার ছিলো বেগম রোকেয়া দিবস। রোকেয়া দিবস উপলক্ষে রবিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘রোকেয়া পদক’ প্রদান করা হয়। পদক বিতরণ শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংস্কৃতি পর্ব উপভোগ করেন।


সংস্কৃতি পর্বে কবিরুল ইসলাম রতনের নির্দেশনায় ‘নৃত্য আলেখ্য’ পরিবেশন করেন সোহেল রহমান, উপমা, প্রিয়াঙ্কা, সিনথিয়া ও মিম’সহ ‘নৃত্যালোক সাংস্কৃতিক কেন্দ্র’ ও ‘শিশু একাডেমি’র ৭০ জন নৃত্যশিল্পী।


প্রধানমন্ত্রী ‘স্বপ্ন জয়ের অগ্রযাত্রা’ নামের এই নৃত্য আলেখ্য দেখে ভীষণ মুগ্ধ হন এবং পরফর্ম্যান্সের পর পুরো দলের ভূয়সী প্রশংসা করেন।


কবিরুল ইসলাম রতন বলেন, প্রধানমন্ত্রী বসে থেকে আমাদের নৃত্য আলেখ্য উপভোগ করেছেন এটাই আমাদের জন্য অনেক বড় পাওয়া। তিনি আমাদের নৃত্যনাট্য দেখে মঞ্চে উঠে বলেছেন যে অনেক ভালো ছিলো আমাদের সবার পারফর্ম্যান্স। যে কারণে আমরা সবাই ভীষণ খুশি। নৃত্যশিল্পী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অনুপ্রেরণামূলক কথা আমাদের চলার পথের পাথেয় হয়ে থাকবে দীর্ঘ সময়।



সোহেল রহমান বলেন, আমাদের বিশ্বাস ছিলো যে আমাদের এই নৃত্য আলেখ্য প্রধানমন্ত্রীর অনেক ভালোলাগবে। শেষ পর্যন্ত তার ভালোলেগেছে, এটাই আমাদের জন্য অনেক আনন্দের উচ্ছ্বাসের বিষয়।


কবিরুল ইসলাম রতন জানান, নৃত্য আলেখ্য’টি রচনা করেছেন শিশু একাডেমির পরিচালক আনজীর লিটন। সঙ্গীত পরিচালনায় ছিলেন আশরাফ বাবু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানের শেষে প্রধানমন্ত্রী সবার সঙ্গে ফটোসেশনে অংশ নেন।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com