বিবাহিত জীবনের চৌদ্দ বছরে ফেরদৌস-তানিয়া
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১০:১৯
বিবাহিত জীবনের চৌদ্দ বছরে ফেরদৌস-তানিয়া
স্টাফ রিপোর্টার
প্রিন্ট অ-অ+

২০০৪ সালের ৯ ডিসেম্বর রাজধানীর গুলশানের একটি বাসায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক ফেরদৌস ও তানিয়া রেজা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে এরপর আর বিয়ের তেমন কোনো বড় আনুষ্ঠানিকতা হয়নি বলে জানান ফেরদৌস। ৯ ডিসেম্বর ফেরদৌস আহমেদ ও তানিয়া রেজা তাদের বিবাহিত জীবনের ১৪ বছরে পা রাখছেন। বিবার্তার পক্ষ থেকে ফেরদৌস ও তানিয়া রেজাকে অভিনন্দন।


ফেরদৌস বলেন, বিবাহ বার্ষিকী উপলক্ষে এরইমধ্যে আমার প্রিয় সহধর্মিণীকে ওডি গাড়ি কিনে দিয়েছি। কিছুক্ষণ আগে তাকে ১৪টি লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। তবে সবচেয়ে মজার বিষয় হলো আজ থেকে ১৪ বছর আগে তানিয়াকে বিয়ে করলেও বিয়ের কোনো আনুষ্ঠানিকতা হয়নি পরবর্তীতে। তাই ইচ্ছে আছে বিয়ের বিশ বছরে বড় করে কোনো অনুষ্ঠান করবো। সেদিন প্রিয় প্রিয় অনেক মানুষকে নিমন্ত্রণ করবো। আল্লাহ যেন ততোদিন আমাদের সুস্থ রাখেন, ভালো রাখেন। সবার কাছে দোয়া চাই। আর পরিশেষে একটি কথা বলতেই হয়, তানিয়াকে অনেক অনেকে ধন্যবাদ আমাকে সুন্দর একটি সাংসারিক জীবন উপহার দেবার জন্য। আমার সুখে দুঃখে আমার পাশে থাকার জন্য। তার কারণেই জীবন আমার এতো সুন্দর।



ফেরদৌস জানান, ৯ ডিসেম্বর সারাদিন তিনি পরিবারকেই সময় দিবেন। রাতে তিনি তার মা ও শাশুড়ি মাকে সঙ্গে নিয়ে একসঙ্গে ডিনার করবেন। ফেরদৌসের দুই কন্যা নুজহাত ও নামিরাও সঙ্গে থাকবেন।


এদিকে আজ সারাদিন রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ সিনেমার শুটিং করেছেন ফেরদৌস। আগামী ১২ ডিসেম্বর আবারো তিনি এই সিনেমার শুটিং-এ অংশ নিবেন।


আবার ফেরদৌস ও চ্যানেল আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত ‘পোস্ট মাস্টার ৭১’ সিনেমাটি ১৪ ডিসেম্বর বিজয় দিবসে মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে আছেন প্রিয়দর্শিনী মৌসুমী।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com