শিরোনাম
এই সময়ে আঁখি আলমগীর
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১৮:৩৯
এই সময়ে আঁখি আলমগীর
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্যস্ত সময় পার করছেন আঁখি আলমগীর পেশাগত কাজ নিয়ে। বিশেষ করে স্টেজ শো নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। দেশের বিভিন্ন স্থানে শো করছেন এ শিল্পী।


যেহেতু শীত স্টেজের মৌসুম, তাই এই সময়টায় টানা শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে এই শিল্পীকে।


আঁখি আলমগীর বলেন, সারা বছরই স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকতে হয়। শীতের সময় ব্যস্ততাটা আরো বাড়ে। এবারও তাই হয়েছে। দেশের ভেতর অনেক শো করছি। আর শো করাটা আমি সব সময় উপভোগ করি। শ্রোতাদের সরাসরি গান শোনাতে খুব ভালো লাগে। তাদের কাছ থেকে সাড়াটাও সরাসরি পাওয়া যায়।


এদিকে চলতি বছর আসিফ আকবরের সঙ্গে আঁখির গাওয়া দুটি গান বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গান দুটি হলো ‘টিপ টিপ বৃষ্টি’ এবং ‘ওরে পাখি’। এ গানগুলোতে অন্যরকম এক আঁখিকে আবিষ্কার করা গেছে। গান দুটির ভিডিওতে আঁখি ও আসিফের পারফরমেন্স প্রশংসিত হয়েছে বেশ।


এ বিষয়ে আঁখি বলেন, গান দুটি আমার খুব পছন্দের। আসিফ আকবরও আমার অত্যন্ত প্রিয় একজন মানুষ। তার সঙ্গে আমার এ গান দুটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। তার জন্য অনেক কৃতজ্ঞতা শ্রোতাদের প্রতি।


এদিকে বর্তমানে স্টেজের পাশাপাশি প্লে­ব্যাক ও নতুন গান নিয়েও ব্যস্ত সময় পার করছেন আঁখি। গত কয়েক মাসে নতুন কয়েকটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন। পাশাপাশি নতুন অডিও গানেও কণ্ঠ দিয়েছেন আঁখি। এ গানগুলো ভিডিও আকারে সামনে প্রকাশ হবে।


আঁখি বলেন, যে গানগুলো করেছি তার প্রতিটিই বেশ ভিন্ন ধাঁচের। আমার নিজেরও মনে ধরেছে। সামনে এগুলো ভিডিওসহ প্রকাশ হবে। তার জন্য আর খানিক সময় অপেক্ষা করতে হবে শ্রোতা-দর্শকদের। আমিও অপেক্ষায় আছি এগুলো প্রকাশের। কারণ ভালো কিছু করতে হলে একটু সময় নিয়েই করতে হয়। আশা শ্রোতাদের নতুন গানগুলো ভালো লাগবে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com