শিরোনাম
অর্জুনের বোন অংশুলাকে ধর্ষণের হুমকি
প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৮, ১৫:১৪
অর্জুনের বোন অংশুলাকে ধর্ষণের হুমকি
জাহ্নবী, অর্জুন, অংশুলা ও খুশি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড পরিচালক করণ জোহরের‘কফি উইথ করণ’-এ আসার পর থেকেই নানা বিতর্কে জড়িয়ে চলেছেন অর্জুন কাপুর। শো’তে অর্জুন তার সৎবোন জাহ্নবী কাপুরের সঙ্গে অংশ নেন।


শো’য়ের একটি রাউন্ডে করণের ডেয়ার ছিল অর্জুন ও জাহ্নবীকে বাড়ির যেকোনো সদস্যকে ফোন করে বলাতে হবে, ‘হে করণ হোয়াট্‌স আপ?’ জাহ্নবী ফোন করেছিলেন সৎবোন অংশুলাকে। অন্যদিকে অর্জুন কাউকে ফোনে পাচ্ছিলেন না। কিন্তু অংশুলাকে বারবার বলার পরও অংশুলা কোনো এক কারণে ‘হে করণ হোয়াট্‌স আপ?’ বলেননি।


যা নিয়ে শুরু হয় বিতর্ক। অর্জুন অন্যদিকে বনি কাপুরকে ফোন করতেই বনি ডেয়ার কমপ্লিট করেন এবং অর্জুন সেই রাউন্ডটি জিতে যান। জাহ্নবী বারবার প্রশ্নও করতে থাকেন যে অংশুলাকে বারবার বলার পরও কেন তিনি বললেন না। সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলছেন যে জাহ্নবী, অংশুলার সৎ বোন বলে হয়তো তাকে সাহায্য করেননি। জাহ্নবীর জায়গায় অর্জুন হলে সাহায্য করতেন অংশুলা।


এই নিয়ে শুরু হয় অংশুলাকে ট্রোল করা। কেবল ট্রোল ও কটাক্ষতেই থেমে থাকেনি নেটিজেন। কিছু সংখ্যক ট্রোলাররা ধর্ষণের হুমকি দিচ্ছেন অংশুলাকে। যা নিয়ে ট্যুইটারে ক্ষোভ উগরে দিলেন অর্জুন ও করণ। তাদের কথায়, সামান্য প্রশ্নের উত্তর দেননি বলে অংশুলাকে কেউ এমন হুমকি দেবে? এছাড়া বোনের পাশে দাঁড়িয়েছেন জাহ্নবীও।


জাহ্নবী জানান, তার পাশে না দাঁড়ানোয় তার বোনকে ধর্ষণের হুমকিও দেয়া হয়। গোটা ঘটনায় বেশ হতবাক কাপুর পরিবারের দুই বোন। ‘ধড়ক’ খ্যাত অভিনেত্রী বলেন, বিষয়টা খুবই অদ্ভুত। সোশ্যাল মিডিয়ায় যে যার ইচ্ছা মতো যে কোনো ব্যাপারে বক্তব্য রাখে। অনেক সময় যা শালীনতার সীমা পেরিয়ে যায়।


বোন অংশুলার পাশে দাঁড়িয়ে অর্জুন বলেন, আমার বোনকে নিয়ে যেসব ঘৃণ্য মশকরা করা হয়েছে, তা অত্যন্ত নিন্দনীয়। কামনা করি আপনার মা বা বোনকে এমন ট্রোলড হতে না হয়। সূত্র: কলকাতা২৪/৭


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com