শিরোনাম
চীন সীমান্তে কি করছেন সালমান খান!
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১০:০৫
চীন সীমান্তে কি করছেন সালমান খান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে ঘুরছেন বলিউড সুপারস্টার সালমান খান। এমন দৃশ্য খুব একটা অস্বাভাবিক নয়। তবে তাকে সাইকেলে চেপে ঘুরতে দেখা গেল চীন সীমান্তের কাছাকাছি অঞ্চলে।


অরুণাচল প্রদেশের মেছুকাতে বৃহস্পতিবার এক অনুষ্ঠানে সালমানের সাইকেল সফরের ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু।


মন্ত্রীদের সঙ্গে সাইকেল চালিয়ে ফুরফুরে সময় কাটানোর পাশাপাশি দু’টি অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন তিনি। ডালমিয়া এমটিবি অরুণাচল হর্নবিলস্ ফ্লাইট ২০১৮-এর সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি ষষ্ঠ মেছুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালের উদ্বোধনও করেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী রিজিজু বৃহস্পতিবার টুইট করে সালমানকে ধন্যবাদ জানিয়েছেন অরুণাচল গিয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য।


এদিন পাঞ্জাব থেকে বিশেষ বিমানে ডিব্রুগড় বিমানবন্দরে সকাল সাড়ে ১০টায় পৌঁছান সালমান। সেখানে তাকে অভ্যর্থনা জানান রিজিজু। তারপর হেলিকপ্টারে করে দু'জনে উড়ে যান মেছুকাতে।


সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ফুট উপরে, চীন সীমান্তের একেবারে কাছে রাজ্যের পশ্চিমে সিয়াং জেলায় অবস্থিত মেছুকা বিশ্বের বিভিন্ন প্রান্তের পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা।


দুই মন্ত্রীর পাশাপাশি এ দিন সলমন সঙ্গে সাইকেল যাত্রায় অংশ নেয় প্রায় ৮০ জন রাইডার। এছাড়া ছিলেন বিশ্বের ১০টি দেশের পর্যটকরা। সূত্র: আনন্দবাজার ও এনডিটিভি


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com