শিরোনাম
বাংলা ঢোল ইউটিউব চ্যানেলে কুমার বিশ্বজিৎ’র নতুন গান
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ০৯:৩০
বাংলা ঢোল ইউটিউব চ্যানেলে কুমার বিশ্বজিৎ’র নতুন গান
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিরসবুজ গায়ক কুমার বিশ্বজিৎয়ের নতুন গান ‘বলতে পারিনি’র মিউজিক ভিডিও গত ররিবার রাত ৮টায় ‘বাংলা ঢোল’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুণ মুন্সী। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। খুব অল্প সময় হলেও প্রকাশের পর শ্রোতা দর্শকের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন কুমার বিশ্বজিৎ’সহ গানটির মিউজিক ভিডিওতে মডেল হওয়া লাক্স সুপারস্টার মিম মানতাশা ও ফারহান খান রিও।


কুমার বিশ্বজিৎ বলেন, তরুণ মুন্সীর অনেকদিনের ইচ্ছে ছিলো আমাকে দিয়ে একটি গান গাওয়ানোর। অবশেষ তার সেই ইচ্ছেকে প্রাধান্য দিয়ে গানটি করেছি। অনেক যত্ন নিয়েই মুন্সী কাজটি করেছেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গানটির মধ্যে একজন আপন মানুষকে না পাওয়ার যে কষ্ট মনের ভেতরে এবং বাইরে থেকে যায় তা বেশ ভালোভাবে বুঝানোর চেষ্টা করা হয়েছে। আমার বিশ্বাস এ গানটি শ্রোতা দর্শকের মনকে অনেক বেশি নাড়া দিবে। ধন্যবাদ বাংলা ঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হককে। কারণ তার আন্তরিকতাতেই এতো সুন্দর একটি গানের সৃষ্টি হয়েছে।



এদিকে আগামী ডিসেম্বরে মিজানের কথায় এবং আহম্মেদ হুমায়ূনের সুর সঙ্গীতে ‘ভালো থাকিস’ শিরোনামের নতুন আরেকটি গান নিয়ে হাজির হচ্ছেন কুমার বিশ্বজিৎ। এছাড়াও এরমধ্যে তিনি অমিত করের সুর সঙ্গীতেও আরো একটি গানের কাজ শেষ করেছেন। সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক মুহিন খানের সুর সঙ্গীতে জামাল হোসেনের কথায় কুমার বিশ্বজিৎ গেলো সপ্তাহে ‘লালন যদি বলতো আমায় কেমনে লেখে গান’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ শেষে ‘রঙ্গন মিউজিক মঞ্চ’ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।



বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com