শিরোনাম
ধারাবাহিকে নাম ভূমিকায় এটিএম শামসুজ্জামান
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ১৯:৩৯
ধারাবাহিকে নাম ভূমিকায় এটিএম শামসুজ্জামান
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন একটি ধারাবাহিকে কাজ করছেন এটিএম শামসুজ্জামান। নাম ‘জায়গীর মাস্টার’। এটি নির্মাণ করেছেন এসএ হক অলিক। এরইমধ্যে বাংলাভিশনে ধারাবাহিকটি প্রচার শুরু হয়েছে। নাটকে তিনি নাম ভূমিকায় অভিনয় করছেন।


সপ্তাহের প্রতি বৃহস্পতি থেকে শনিবার ৯.৪৫ মিনিটে প্রচার হচ্ছে বলে জানালেন নাটকটির প্রধান সহকারী পরিচালক এফ এ মোহানী মানিক। নতুন এই ধারাবাহিকটির এরইমধ্যে বেশ কয়েকটি পর্ব প্রচার হবার পর থেকেই নাটকটির জন্য বেশ সাড়া পাচ্ছেন নির্মাতা এসএ হক অলিক।


অলিক বলেন, ধারাবাহিক নাটকের জন্য এখন দর্শকের কাছ থেকে সাড়া পাওয়া বেশ কঠিন ব্যাপার। কিন্তু এই নাটকের গল্প এবং শিল্পীদের অভিনয় দর্শকের কাছে বেশ উপভোগ্য করে তুলেছে। তাই নাটকটি দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে।


অলিক জানান, এই ধারাবাহিকে শুধু এটিএম শামসুজ্জামানই নাম ভূমিকায় অভিনয় করছেন না। নাম ভূমিকায় সালাহ উদ্দিন লাভলু ও জিয়াউল ফারুক অপূর্ব’রও অভিনয় করছেন। এদিকে আজ এটিএম শামসুজ্জামান বাসাতেই বিশ্রামে আছেন।


মুঠোফোনে তিনি বলেন, অলিক আমার খুউব পছন্দের একজন নির্মাতা। সে তার গল্পের প্রয়োজনে ঢাকা থেকে বেশ দূরেই বলা চলে ধারাবাহিকটির শুটিং করেছে। তার আন্তরিকতায় আমি যতোটা না মুগ্ধ হয়েছি তারচেয়েও বেশি মুগ্ধ হয়েছি আমি তার নিদের্শনায়। একজন নির্মাতা যখন বুঝে নির্মাণ করেন তখন তার নির্দেশনায় কাজ করতে ভালোলাগে। অলিকের জন্য আমি প্রাণ ভরে দোয়া করি সে যেন আরো অনেক দিন নির্মাণে থেকে আমাদের নাট্যাঙ্গন, চলচ্চিত্রাঙ্গনকে সমৃদ্ধ করতে পারে।


এদিকে এটিএম শামসুজ্জামান নিয়মিত মীর সাব্বিরের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ‘নোয়াশাল’ এবং হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় বৈশাখী টিভিতে প্রচার চলতি ‘চাপাবাজ’ ধারাবাহিকেও অভিনয় করছেন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com