শিরোনাম
বুলবুল জিলানীর ‘রৌদ্র ছায়া’য় যুক্ত হলেন ওমরসানী
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৫:০৮
বুলবুল জিলানীর ‘রৌদ্র ছায়া’য় যুক্ত হলেন ওমরসানী
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগেই ‘মধুর ক্যান্টিন’ নামের একটি সিনেমায় ‘মধু দা’র চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ওমরসানী। শনিবার আরো একটি নতুন সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি। বুলবুল জিলানীর ‘রৌদ্র ছায়া’ সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এই সিনেমায় তিনি ওমরসানী হয়েই দর্শকের সামনে উপস্থিত হবেন।


বুলবুল জিলানী জানান, আমরা একজন সুপারস্টার ওমরসানীকেই আমাদের সিনেমায় দেখাবো। সিনেমার শুরুটাই হবে তাকে দিয়ে। তার গল্প বলার শুরু দিয়েই ‘রৌদ্র ছায়া’ সিনেমার কাহিনী শুরু হবে। আমরা চেষ্টা করছি ওমরসানীকে তার হিরোইজম বজায় রেখে যতোটা ভালোভাবে উপস্থাপন করা যায়। আগামী সপ্তাহে বিএফডিসিতে এই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন ওমরসানী।


সিনেমাটিতে কাজ করা প্রসঙ্গে ওমরসানী বলেন, বুলবুল জিলানী আমার বন্ধু। তার বিশেষ অনুরোধেই এই সিনেমাতে কাজ করা। জিলানী আমাকে একজন নায়ক হিসেবে এই সিনেমায় যে সম্মান দেখানোর চেষ্টা করবে, তার সেই চেষ্টাটাকে আমি সাধুবাদ জানাই। আমার বিশ্বাস সিনেমার শুরুটা দর্শকের কাছে অনেক চমকের হবে। এটা সত্য যে শুধুমাত্র আমার বন্ধু বুলবুল জিলানীর কথা ভেবেই এই সিনেমায় আমি অভিনয় করতে যাচ্ছি। অনেক শুভ কামনা রৌদ্র ছায়া’র পুরো ইউনিটের জন্য, আমার বন্ধু বুলবুল জিলানীর জন্য।



বুলবুল জিলানী বলেন, ওমরসানী আমার এই সিনেমায় কাজ করতে সম্মতি জানিয়েছে এটা আমার জন্য সত্যিই অনেক বড় পাওয়া। তার কাছে আমি কৃতজ্ঞ।


‘রৌদ্র ছায়া’ সিনেমার কাহিনী লিখেছেন সেলীনা চৌধুরী। প্রযোজনা করছে ‘ডিভাইন এন্টারটেইনম্যান্ট’। সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ওমরসানীর ‘মধুর ক্যান্টিন’ সিনেমার কাজ শিগগিরই শুরু হতে যাচ্ছে বলে জানান ওমরসানী। ওমরসানী অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। ‘রৌদ্র ছায়া’ সিনেমায় অভিনয় করেছেন আইরিন, নীরব, সুষমা’সহ আরো অনেকে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com