শিরোনাম
ভাইরাল শহিদের ছেলের প্রথম ছবি
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৩:৩৪
ভাইরাল শহিদের ছেলের প্রথম ছবি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগস্টেই দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর ফ্যানেদের দিয়েছিলেন শহিদ কাপুর। এবার প্রকাশ্যে এল তার ছেলে ছোট্ট জেইন। আর ছেলের ছবি পোস্ট করেছেন শহিদের স্ত্রী মীরা রাজপুত। ফর্সা-মিষ্টি জেইনে এখন মজে নেটদুনিয়া।


মেয়ে মিশার পর ছেলের বাবা হয়ে আপ্লুত শহিদ। হাসপাতালে থাকাকালীনই ছেলের নাম ঠিক করে ফেলেছিলেন তিনি। টুইটারে জানিয়েছিলেন ছেলের নাম রেখেছেন জেইন। এটি একটি আরবি শব্দ। যার অর্থ ‘উজ্জ্বল ও সুন্দর’।


এবার তার ছবি সামনে আসতেই নামের সার্থকতা টের পাওয়া গেল। মেরুন রঙের পোশাকে মাস তিনেকের ফর্সা-টুকটুকে জেইনের থেকে মুখ ফেরানোই দায়। ইতোমধ্যেই তার ছবিতে দেড় লাখেরও বেশি লাইক পড়েছে।


জন্মের পর জেইন হাসপাতাল থেকে বাড়ি ফিরতেই ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠেছিল। তবে তখনো কাপুর পরিবারের খুদে সদস্যের মুখ দেখা যায়নি। এবার ছেলের ছবি পোস্ট করে ভক্তদের মন ভরালেন মীরা।



জন্মের পর থেকেই রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে সাইফ আলি খান ও করিনা কাপুরের পুত্র তৈমুর আলি খান। তার ভক্তের সংখ্যাও দিনে দিনে বেড়েই চলেছে। সর্বক্ষণই তৈমুরের নানা কীর্তি দেখার অপেক্ষায় থাকে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তার কোনো ছবি বা ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।


এবার যেন তাকে টেক্কা দিতে প্রস্তুত করিনারই সাবেক প্রেমিক শহিদের পুত্র। দিন কয়েক আগে অবশ্য সানিয়া মির্জার ছেলে ইজহান মির্জা মালিককে নিয়েও আগ্রহ ছিল তুঙ্গে। প্রকাশ্যে আসে সানিয়ার কোলে খুদের ছবিও। তবে আপাতত মিষ্টি মুখের জেইনেই মজেছেন শহিদ ভক্তরা।


২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শহিদ। পরের বছরই তাদের কোল আলো করে আসে মিশা। আর চলতি বছর ৫ আগস্ট জন্ম নেয় জেইন। স্বাভাবিকভাবেই সাংসারিক জীবনটা ভালই কাটছে বলিউড অভিনেতার।


সম্প্রতি দিওয়ালি উপলক্ষে শাহরুখ খানের পার্টিতেও দেখা গিয়েছিল সস্ত্রীক শহিদকে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com