শিরোনাম
মধু’র ভাবনায়...
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ১৮:৩৪
মধু’র ভাবনায়...
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত সপ্তাহেই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ওমরসানী। সাঈদুর রহমান সাঈদের ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় তিনি মধু দা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তবে এই সিনেমায় চুক্তিবদ্ধ হবার পর থেকে অন্য আর সব ভাবনা থেকে নিজেকে দূরে সরিয়ে শুধুই মধু’র ভাবনায় আছেন।


নিজেকে মধু দা’র চরিত্রে রূপদানের জন্য মধু দা সম্পর্কে নানান তথ্য জানার চেষ্টা করছেন ওমরসানী।


ওমরসানী বলেন, আমার এই মুহূর্তে সকল ভাবনা শুধু মধু দা’কে ঘিরেই। তিনি কেমন ছিলেন। তার আচার ব্যবহার কেমন ছিলো তা সম্পর্কে বিষদ জানার চেষ্টা করছি। শুধু তাই নয় তার বন্ধু বান্ধবদের সঙ্গে যোগাযোগ করে তার সম্পর্কে জানার চেষ্টা করছি। তার পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করছি। মূলকথা হলো আমি এমনভাবে নিজেকে মধু দা’র চরিত্রে রূপদান করতে চাই যেন তমন কোন ভুল ত্রুটি না থাকে। মধু দা বাংলাদেশের প্রেক্ষাপটে একটি ঐতিহাসিক চরিত্র। এই চরিত্রে আমাকে চুড়ান্ত করার জন্য সাঈদ ভাইয়ের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।


‘মধুর ক্যান্টিন’ সিনেমায় ওমরসানীর বিপরীতে অভিনয় করবেন অঞ্জু ঘোষ। তবে অন্যান্য চরিত্রে আর কে কে অভিনয় করবেন তা এখনো চুড়ান্ত হয়নি।


এদিকে ওমরসানী এরইমধ্যে শেষ করেছেন রাশেদ রাহার নির্দেশনায় ‘নোলক’ সিনেমার কাজ। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে উত্তম আকাশের ‘চিটাগাঙ্গইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। এতে তার বিপরীতে ছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com