শিরোনাম
‘সাপলুডু’ নিয়েই ব্যস্ত মিম
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ২২:৪৫
‘সাপলুডু’ নিয়েই ব্যস্ত মিম
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম গেলো সপ্তাহে মানিকগঞ্জে গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা ‘সাপলুডু’র কাজ শুরু করেছেন। আগামী ২ ডিসেম্বর পর্যন্ত এই সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকবেন তিনি।


এই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এরইমধ্যে বেশ কয়েকদিন সিনেমার শুটিং-এ অংশ নিয়েছেন মিম। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে মিম বলেন, ‘যেহেতু দোদুল ভাইয়ের প্রথম সিনেমা, তাই দোদুল ভাই চেষ্টা করছেন তার মেধার সবটুকু দিয়ে কাজ করতে। আমি আমরা যারা কাজ করছি প্রত্যেকেই যার যার মতো চেষ্টা করছি তার ইচ্ছেকে প্রাধান্য দিয়ে ভালোভাবে কাজ করতে। এই সিনেমায় আমি যে চরিত্রে কাজ করছি তা নিয়ে আমি বেশ সন্তুষ্ট। আমি এটা নিঃসন্দেহে বলতে পারি দর্শক এই সিনেমায় আমাকে একেবারেই নতুনরূপে দেখতে পাবেন। বলা যায় প্রতিদিনই শুটিং করছি আর সাফলুডু মুক্তির প্রহর গুনছি। এখন থেকেই এই সিনেমার প্রতি আমার অন্যরকম ভালোলাগা তৈরী হয়েছে।


এদিকে গেলো দূর্গা পুজায় মিম বাগেরহাট গিয়েছিলেন বাবা মায়ের সঙ্গে। সেখানে তিনি বিগত বেশ কয়েকবছর যাবত নিয়মিতই যাচ্ছেন। পূজার একটি বিশেষ সময় তার সেখানে কাটে। বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে তারেক শিকদারের ‘দাগ’। এতে তার বিপরীতে আছেন বাপ্পী। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ দুটি সিনেমা হচ্ছে সৈকত নাসিরের ‘পাষাণ’ ও রাজা চন্দের ‘সুলতান’।


দুটি সিনেমাতেই মিমের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শক। প্রয়াত পরিচালক খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয় করে মিম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। তার অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদ’র ‘আমার আছে জল’।


তবে দ্বিতীয় সিনেমা জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’তে অভিনয় করে তিনি আলোচনায় আসেন নায়িকা হিসেবে। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ সিনেমায় বাংলাদেশের দর্শক ভিন্ন এক মিমকে দেখেছিলো। মিম জানান ‘সাপলুডু’তে তমেনই ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে তাকে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com