শিরোনাম
আবারো শুরু হচ্ছে লোকসংগীত উৎসব
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৯:৩৫
আবারো শুরু হচ্ছে লোকসংগীত উৎসব
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তিনদিনব্যাপী ‘লোকসংগীত উৎসব’ শুরুর ঘোষণা এলো। সান ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে চলতি মাসের ১৫ থেকে ১৭ নভেম্বর তিনদিনব্যাপী লোকসংগীত উৎসব অনুষ্ঠিত হবে।


আয়োজকরা জানান সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে উৎসব। এটি হবে লোকসংগীত উৎসবের চতুর্থ আসর। বিগত তিন বছর ধরেই আয়োজিত হয়ে আসছে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট, আন্তর্জাতিক লোকসংগীত উৎসব’।


‘লোক সংগীত উসব’র বিস্তারিত জানাতে সোমবার সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস লিমিটেডের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়েরসহ আরো অনেকে।


এবারের উৎসবে বাংলাদেশসহ বিশ্বের ৭টি দেশ থেকে ১৭৪ জন শিল্পী এক হচ্ছেন একই মঞ্চে। এবার উৎসবে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন বাংলাদেশের মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, অর্ণবসহ আরো অনেকে।


ভারত থেকে ওয়াদালি ব্রাদার্স, রাঘু দীক্ষিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা এবং স্পেন থেকে লাস মিগাস সংগীত পরিবেশন করবেন।


বিগত বছরগুলোর মতো এবারও দর্শক শুধুমাত্র অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ নভেম্বর থেকে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে। চলবে ৫ দিন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com