শিরোনাম
সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ২১:২৯
সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বহুবছরেরর স্বপ্নপূরণ হলো প্রিয়দর্শিনী মৌসুমীর। চিত্রনায়িকা মৌসুমীর স্বপ্ন ছিলো একটি পত্রিকা বা ম্যাগাজিন বা একটি অনলাইন পোর্টালের সম্পাদক হিসেবে কাজ করার। সময়ের চাহিদাকে বিবেচনা করে অবশেষে মৌসুমী একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন।


‘ইয়েসনিউজবিডিডটকম’র সম্পাদক হিসেবে গেলো ৩ নভেম্বর তারই জন্মদিনে মৌসুমীর অভিষেক হয়। জন্মদিনে মৌসুমী তার ভক্ত দর্শকের জন্য এই উপহার নিয়ে হাজির হয়েছিলেন। গত ৩ নভেম্বর রাত আটটা ত্রিশ মিনিটে রাজধানীর উত্তরায় ওমরসানী মৌসুমীর রেঁস্তোরা ‘মেরি মন্টানা’য় সম্পাদক হিসেবে মৌসুমীর অভিষেক হলো।


নিউজ পোর্টালটির উপদেষ্টা সম্পাদক হিসেবে আছেন ওমরসানী। এর প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ। আপাতত পুরোপুরি বিনোদন ও ফ্যাশন নির্ভর হলেও আগামীতে এর ব্যাপ্তি বাড়বে বলে জানান মৌসুমী।


মৌসুমীর সম্পাদক হিসেবে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের নিজেদের কাতারে মৌসুমীকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন।


মৌসুমীকে অভিনন্দন জানিয়ে সম্পাদক হিসেবে তার অভিষেক অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বিনোদন বিচিত্রার সম্পাদক প্রকাশক দেওয়ান মোহাম্মদ হাবিবুর রহমান, প্রযোজক শামসুল আলম, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব, ইয়েসনিউজবিডিডটকম’র প্রকাশক শাহেদুল ইসলাম শাহেদ ও চিত্রনায়ক ওমরসানী।


মৌসুমী বলেন, এর আগে আমি একটি ম্যাগাজিনের একটি সংখ্যার সম্পাদক হিসেবে কাজ করেছিলাম। আজ থেকে একজন নিয়মিত সম্পাদক হিসেবে আমার যাত্রা শুরু হলো। বাংলাদেশের সাংবাদিকতাকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে বহু আগে থেকেই আমার এই স্বপ্ন ছিলো। আমার বাবা বেঁচে থাকলে আজ ভীষণ খুশি হতেন। তাকে এই মুহূর্তে আমি ভীষণ মসি করছি। আমি কৃতজ্ঞ আমার স্বামী ওমরসানীর কাছে। কারণ তার অনুপ্রেরণা, তার সহযোগিতাই আমাকে আজকের এই নতুন পরিচয়ে সবার সামনে উপস্থাপন করতে সাহস যুগিয়েছে। কৃতজ্ঞ শাহেদ ভাইয়ের কাছে পাশে থাকার জন্য। সবার দোয়া ও সহযোগিতা নিয়ে আগামীর পথ চলতে চাই। বিশেষত আমার শ্রদ্ধেয়, স্নেহাস্পদ সকল সাংবাদিকদের সহযোগিতা চাই আমি।


মৌসুমী জানান শিগগিরই ‘ইয়েসম্যাক্স’ নামে ইউটিউব চ্যানেলটিও চালু হবে। এর চেয়ারম্যান হিসেবে দায়িত্বে থাকবেন ওমরসানী এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বে থাকবেন শাহেদুল ইসলাম শাহেদ।


উল্লেখ্য মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসে মৌসুমীর নতুন পরিচয় পেয়ে মুগ্ধ হন নন্দিত নায়িকা শাবনূর। তারসঙ্গে এসেছিলেন অমিত হাসান ও তার স্ত্রী লাবনীও।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com