শিরোনাম
অস্ট্রেলিয়ায় ওয়েব সিরিজের শুটিংয়ে বিপাশা কবির
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৬:৩৮
অস্ট্রেলিয়ায় ওয়েব সিরিজের শুটিংয়ে বিপাশা কবির
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

তারকাদের ওয়েব সিরিজে কাজ করার আগ্রহ দিন দিন বেড়েই চলেছে। ওয়েব সিরিজে কাজ করার তালিকায় এবার যুক্ত হলেন চলচ্চিত্রাভিনেতী বিপাশা কবির।


অস্ট্রেলিয়ার সিডনিতে ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন বিপাশা কবির। ওয়েব সিরিজের নাম ‘আঘাত’। এটি লিখেছেন ও নির্মাণ করছেন জায়েদ রেজওয়ান। ওয়েব সিরিজটিতে দেখা যাবে অস্ট্রেলিয়ায় জন্মনেয়া বাংলাদেশী মেয়ে জুলিয়ার বাবা মা আফগানিস্তানে ত্রাণ বিতরণ করতে গিয়ে মারা যায়। অস্ট্রেলিয়াতে চাচার কাছে বড় হয় সে। একসময় পরিচয় হয় হাবিবের সঙ্গে। তারসঙ্গে জুলিয়ার একটি সম্পর্ক গড়ে ওঠে। এগিয়ে যায় গল্প।


জুলিয়া চরিত্রে অভিনয় করছেন বিপাশা কবির এবং হাবিব চরিত্রে বিপাশা কবিরের বিপরীতে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ।


ওয়েব সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে বিপাশা কবির বলেন, আঘাত আমার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। আমার চরিত্রটি নিয়ে আমি ভীষণ সন্তুষ্ট। আমি অনেক ভালোলাগা নিয়ে কাজ করছি। পরিচালকের প্রতি আমি কৃতজ্ঞ আমাকে এমন চমৎকার একটি কাজের সাথে সম্পৃক্ত রাখার জন্য। সত্যি বলতে কী এখনতো ওয়েব সিরিজ দর্শক খুব দেখছেন। যে কারণে অনেক আগ্রহ নিয়ে এই ওয়েব সিরিজে আমার কাজ করা। এতে আমার সহশিল্পী ইরফান ভাই, তিনি যেমন ভালো একজন অভিনেতা ঠিক তেমনি একজন ভালো মানুষও বটে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।


বিপাশা কবির জানান আট কিংবা দশ পর্ব পর্যন্ত নির্মিত হবে ‘আঘাত’ নামক ওয়েব সিরিজটি।


এদিকে নভেম্বরের প্রথম সপ্তাহের শেষে দেশে ফিরে রাশিদ পলাশের নির্দেশনায় ‘পদ্মপুরাণ’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন বিপাশা কবির। এই চলচ্চিত্রে তিনি চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি। এছাড়াও সাইমন তারিকের নির্দেশনায় ‘রোড নাম্বার সেভেন’ চলচ্চিত্রের কাজ শুরু করবেন শিগগিরই। বিপাশা কবির অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র ‘পাষাণ’। এতে তার বিপরীতে ছিলেন কলকাতার ওম। একজন নায়িকা হিসেবে বিপাশা কবিরের মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ছিলো সায়মন তারিকের ‘গুন্ডামি’।


এরপর তাকে নায়িকা হিসেবে আরো দেখা গেছে শাহেদ চৌধুরীর ‘আড়াল’, সোহেল বাবু’র ‘বাজে ছেলে দ্য লোফার’ এবং সায়মন তারিকের ‘ক্রাইম রোড’ চলচ্চিত্রে। মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু একজন লাক্স তারকা হিসেবে ২০০৯ সালে। বিপাশাকে টিভি নাটকে সর্বশেষ দেখা যায় ‘প্যাভিলিয়ন’ নাটকে। এরপর টিভি নাটকে তাকে আর দেখা যায়নি। নাটকের পর এবারই প্রথম তাকে ওয়েব সিরিজে দেখা যাবে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com