শিরোনাম
সালমানের জন্য দিশার প্রস্তুতি
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ১৬:২৫
সালমানের জন্য দিশার প্রস্তুতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিশা পাটানি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি তার রূপের সৌন্দর্যের জেরেই এরই অল্প কয়েক দিনের মধ্যেই বানিয়ে ফেলেছেন লক্ষ্য লক্ষ্য ফ্যান। তার অভিনীত ‘বাগি ২’ মুক্তি পেয়েছিল ৩০ মার্চ। এরপর অনেকটা খালি হাতেই বসে ছিলেন নায়িকা। কোনো সিনেমার কাজ ছিল না তার হাতে। এক কথায় বেকার নায়িকাদের খাতায় নাম লিখিয়েছিলেন তিনি। তবে হাতে কাজ না থাকলেও আলোচনায় ছিলেন দিশা। অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে প্রেমের গুঞ্জনে প্রায়ই শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী।


বছরের শেষে চমক অর্থাৎ সৌভাগ্য ধরা দেয় তার হাতে। সালমান খানের ‘ভারত’ সিনেমাতে অভিনয় করার প্রস্তাব পেয়ে যান। যাকে তিনি আশীর্বাদ হিসেবেই দেখছেন। প্রস্তাব পাওয়া মাত্রই লুফে নেন দিশা। সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করবেন এ সুন্দরী। আর এ জন্য জোরদার প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। দিশা পাটানি এখন জিমে ঘাম ঝরাচ্ছেন। দৈনন্দিন রুটিনও পাল্টে গেছে তার। তাকে অ্যাকশনের প্রশিক্ষণ দিচ্ছেন রাকেশ যাদব।


সিনেমাটি প্রসঙ্গে দিশা বলেন, ‘এই সিনেমাতে অভিনয় করতে পেরে খুবই গর্ববোধ করছি। সালমান-ক্যাটরিনার মতো অভিনয়শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার ব্যাপারটা অনেক আনন্দদায়ক। সেই সঙ্গে এক ধরনের ভীতিও কাজ করছে। তবে আমি প্রস্তুতিতে কোনো গাফেলতি করছি না।’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com