শিরোনাম
প্রথমবারের মতো ওয়েব সিরিজে পপি
প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ২১:৪৮
প্রথমবারের মতো ওয়েব সিরিজে পপি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বিশেষ দিবসগুলোতে ছোটপর্দার নাটক টেলিফিল্মে সাধারণত অভিনয়ে দেখা যায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপিকে। তবে এবারই প্রথম দর্শক তাকে একটি ওয়েব সিরিজে অভিনয়ে দেখবেন।


অনন্য মামুনের নির্দেশনায় ‘ইন্দুবালা’ নামক ওয়েব সিরিজের শুটিংয়ে এরইমধ্যে কলকাতায় অংশ নিয়েছেন পপি। কয়েকপর্ব শুটিং শেষে গেলো ২১ অক্টোবর ঢাকায় ফিরেছেন পপি। আবারো এই ওয়েব সিরিজের শুটিংয়ে কলকাতায় যাবেন তিনি।


পপির ভাষ্যমতে এটি একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজ। তাই এই ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।


ওয়েব সিরিজটিতে কাজ করা প্রসঙ্গে পপি বলেন, শুরু থেকেই এই ওয়েব সিরিজে আমার কাজ করার কথা ছিলো। কিন্তু মাঝে অন্য কাউকে নেয়ার চেষ্টা করা হয়েছিলো। কিন্তু অবশেষে আমি ইন্দুবালা চরিত্রে এই ওয়েব সিরিজে অভিনয় করছি। ওয়েব সিরিজ হলেও এর উপস্থাপনার ধরন একেবারে সিনেমাটিক। যে কারণে আমি কাজ করে ভীষণ মুগ্ধ। এর আগে এই ধরনের ওয়েব সিরিজ বাংলাদেশে হয়নি। তাই এই ওয়েব সিরিজে আমার কাজ করাটাও গর্বেরও বটে। দেখা যাক প্রচারে এলে তা দর্শকের কাছে কতোটা গ্রহণযোগ্যতা পায়।


এদিকে শিগগিরই শুরু হবে পপির নতুন চলচ্চিত্র কাজী আমিরুল ইসলাম শোভার নির্দেশনায় ‘সেভ লাইফ’ ও বুলবুল বিশ্বাসের ‘কাটপিছ’ চলচ্চিত্রের কাজ।


এছাড়া শুটিং চলছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের। সাম্প্রতিক সময়ে পপি রিয়াজের বিপরীতে একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন।


এদিকে দেশীয় চলচ্চিত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ একজন নায়িকা হিসেবে প্রথমবারের মতো ‘আলোকিত নারী সম্মাননা’য় ভূষিত হয়েছেন পপি। সম্প্রতি রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে পপির হাতে এই সম্মাননা তুলে দেন এ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি।


‘আলোকিত নারী সম্মাননা’ পাওয়া প্রসঙ্গে পপি বলেন, এর আগে চলচ্চিত্রে অভিনয়ের জন্য রাষ্ট্রের কাছ থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছি। কিন্তু এবারই প্রথম চলচ্চিত্র অভিনয়ের জন্য, বিশেষ অবদানের জন্য আলোকিত নারী সম্মাননা পেলাম। এই সম্মাননা আমার জীবনের অন্যান্য সম্মাননা থেকে সম্পূর্ণ আলাদা। আমাকে সম্মানিত করার মধ্যদিয়ে বাংলাদেশের সকল সফল নারীদের সম্মানিত করা হলো।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com