শিরোনাম
অষ্টমীর সাবেকী সাজে কোয়েল যেন ঠিক ঘরের মেয়েটি
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৭:৪৩
অষ্টমীর সাবেকী সাজে কোয়েল যেন ঠিক ঘরের মেয়েটি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত সোমবার থেকে শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। নানা আয়োজন আর ঢাকের তালে মেতে উঠেছে পূজা মণ্ডপগুলো। প্রতি বছরের মতো এবছরেও দেবীর আরাধনায় ব্রতী গোটা মল্লিক পরিবার। বাদ নেই কোয়েল মল্লিকও। টালিউডের এই অভিনেত্রী বরাবরই পূজার সময়ে সাবেকী, ঘরোয়া।



অষ্টমীর সকালে পুষ্পাঞ্জলীর জোগাড় থেকে শুরু করে ভোগ ও সন্ধ্যিপূজার কাজে হাত লাগিয়েছেন কোয়েল। সমান ব্যস্ততায় কাজ করছেন রঞ্জিত মল্লিকও। আর পাঁচটা বনেদী বাড়ির পূজা থেকে অনেকটাই আলাদা এই পূজা। সংস্কৃতি ও আচার-অনুষ্ঠানের অসামান্য মেলবন্ধন দেখা যায় এখানে।



সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন কোয়েল। এতে দেখা যায়-একটি পূজামণ্ডপে গিয়েছেন তিনি।



এ সময় সবাইকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে কোয়েল মল্লিক বলেন, ‘সবাইকে শারদীয় প্রীতি, শুভেচ্ছা এবং ভালোবাসা জানাচ্ছি। সবাই খুব আনন্দ করো, মজা করো, হইচই করো। পূজা প্যান্ডেলে যাও। আমাদের ভীষণ সুন্দর সুন্দর ঠাকুর আছে। আমার তো মনে হয়, পূজার কটা দিন কলকাতা সবচেয়ে সুন্দরী হয়ে ওঠে। খুব ভালো শিল্পীরা আছেন পশ্চিম বাংলায়। যারা সারা বছর এই কটা দিনের জন্য অপেক্ষা করে থাকেন। তাই কোনো প্যান্ডেল মিস করো না। আর সঙ্গে থাকছে ভুরিভোজ। ভুরিভোজ ছাড়া কোনো সেলিব্রেশন হয় না। প্রার্থনা করছি, সবাই যেন ভালো থাকে, আনন্দে থাকে, সুখে থাকে, হাসি মুখে থাকে।’



কোয়েল মল্লিক অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ককপিট’। গত বছর মুক্তি পায় এ সিনেমা। বর্তমানে ‘এসিপি রুদ্র অন ডিউটি’ ও ‘ঘরে বাইরে’ সিনেমার শুটিং করছেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত ‘এসিপি রুদ্র অন ডিউটি’ সিনেমায় হিরনের বিপরীতে অভিনয় করছেন এ অভিনেত্রী। আর মৌনাক ভৌমিক পরিচালিত ‘ঘরে বাইরে’ সিনেমায় যিশু সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কোয়েল।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com