শিরোনাম
২৯ হলে মুক্তি পাচ্ছে দেবী
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৬:৩১
২৯ হলে মুক্তি পাচ্ছে দেবী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারি অনুদানে জয়া আহসান প্রযোজিত ও অভিনীত অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ চলচ্চিত্রটি ১৯ অক্টোবর (শুক্রবার) দেশের ২৯টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে।


এ প্রসঙ্গে জয়া আহসান বললেন, প্রথম সপ্তাহের জন্য আমরা ২৯টি হল চূড়ান্ত করেছি। হল মালিকদের প্রচুর আগ্রহ থাকলেও- শুরুতে আমরা সীমিত আকারেই শুরু করতে চাই। আমাদের বিশ্বাস, ক্রমশ ছবিটি গোটা বাংলাদেশে ছড়াতে পারবো। তাই শুরুতেই তাড়াহুড়ো করতে চাইছি না।


চূড়ান্ত হওয়া ২৯টি হলের মধ্যে রয়েছে দেশের বেশিরভাগ উল্লেখযোগ্য সিনেমা হল হচ্ছে ঢাকার স্টার সিনেপ্লেক্স ছাড়াও রয়েছে ব্লকবাস্টার, বলাকা, শ্যামলী, মধুমিতা, চিত্রামহল ও পুনম। ঢাকার বাইরে যশোরের মনিহার, চট্টগ্রামের আলমাস, নেত্রকোনার হীরামন’সহ দেশের বিভিন্ন জেলার আরো ১৯টি প্রেক্ষাগৃহ।


এরমধ্যে ১৯ অক্টোবর থেকে দেশের প্রধান সিনেমা-হাব বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘দেবী’ চলবে দিনে ১০টি করে শো! যা খানিকটা রেকর্ডও বটে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায় এ পর্যন্ত তারা কোনও ছবি প্রথম দিন থেকে ১০টি করে শো চালু করেননি। এর আগে ‘আয়নাবাজি’ চালিয়েছেন দিনে সর্বোচ্চ ১৩টি শো। তবে সেটা ছবিটি মুক্তির বেশ পরে। ‘দেবী’ মুক্তির আগেই গত একমাস ধরে দর্শকদের যে প্রেশার পাচ্ছে সেটা দেখে আমরা প্রথম দিন থেকেই ১০টি শো চালানোর সিদ্ধান্ত নেয়।


জানা গেছে, স্টার সিনেপ্লেক্স ‘দেবী’র অগ্রিম টিকিট বাজারে ছাড়ছে ১৮ অক্টোবর সকাল থেকে। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে অনম বিশ্বাস পরিচালিত এই ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর রানু চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ।


বিবার্তা/অভি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com