শিরোনাম
জন্মদিনে উচ্ছ্বসিত কারিনা
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯
জন্মদিনে উচ্ছ্বসিত কারিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। আজ শুক্রবার (২১ সেপ্টেম্বর) এ অভিনেত্রীর ৩৮তম জন্মদিন। আর বিশেষ এই দিনটি পরিবারের সঙ্গে পালন করছেন কারিনা।


৩৮-এ পা দিলেও বলিউডের প্রথম সারির নায়িকার তকমাটা এখনও ধরে রেখেছেন। তৈমুরের জন্মের পর প্রথম সিনেমাতেই সুপারহিট তিনি। ‘ভিরে দি ওয়েডিং’ নিয়ে নিন্দুকেরা বিভিন্ন সময় বিভিন্ন রকম কথা বললেও, করিনা যে এখনও বক্স অফিস মাতিয়ে দিতে পারেন তা প্রমাণ করেছেন। ‘ভিরে দি ওয়েডিং’-এর পর করণ জহরের ‘তখত’-এ চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। হাঁকিয়েছেন ৮ কোটি পারিশ্রমিক।


সম্প্রতি একমাত্র সন্তানের জন্মদিন পালন করেছেন। এবার নিজের জন্মদিনও উদযাপন করলেন ঘরোয়াভাবে। বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর, বোন কারিশ্মা কাপুর এবং স্বামী সাইফ আলি খানের সঙ্গেই জন্মদিন পালন করলেন নবাব বধু। কাপুর পরিবারের সঙ্গে হাজির হন সাইফের বোন সোহা আলি খান এবং তার স্বামী কুণাল খেমু।


কারিনাকে সবচেয়ে ভালো বন্ধু উল্লেখ করে কারিশমা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন সবচেয়ে সেরা বোন। আমার স্তম্ভ। আমার সবচেয়ে ভালো বন্ধু।’


সোহা আলী খান ইনস্টাগ্রামে কারিনার জন্মদিনের ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘ঝলমলে ও উজ্জ্বল!!! শুভ জন্মদিন।’ পাশাপাশি কারিনার জন্মদিন পালনের একটি ভিডিও পোস্ট করেছেন সোহা।


কারিনার জন্মদিনের বেশ কিছু ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তার ভক্তরা বেশ উচ্ছ্বসিত। যদিও ছবিগুলোতে ছেলে তৈমুরকে দেখা যায়নি।


এদিকে করণ জহরের ‘তখত’ নিয়ে যতই জল্পনা শুরু হোক না কেন, অক্ষয় কুমারের বিপরীতে আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা। এমূহুর্তে দুটি বড় বাজেটের সিনেমা নিয়ে ব্যস্ত করিনা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com