বরুণ ভালো বয়ফ্রেন্ড : আনুশকা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০০
বরুণ ভালো বয়ফ্রেন্ড : আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত শরত কাটারিয়া পরিচালিত ‘সুই ধাগা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২৮ সেপ্টেম্বর। এমূহুর্তে ‘সুই ধাগা’র প্রচারণা চলছে।


সম্প্রতি সিনেমার প্রচারণার সময় বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা গণমাধ্যমের মুখোমুখি হন। এ সময় বরুণকে নিয়ে কিছু বলার জন্য অনুরোধ করা হয় আনুশকাকে।


জবাবে আনুশকা বলেন, ‘বরুণ খুব পরিশ্রমী ছেলে। আর এই জন্য আমি ওর সঙ্গে কাজ করতে রাজি হয়েছি। শুধু তা-ই নয়, বরুণ মেয়েদের খুব সম্মান করে। আজ পর্যন্ত আমি যত নায়কের সঙ্গে কাজ করেছি, তার মধ্যে বরুণের স্বভাব সব থেকে ভালো। বরুণ ভালো বয়ফ্রেন্ড। আশা করছি, ভবিষ্যতে ও একজন ভালো স্বামী হবে।’


আনুশকার এ কথা শুনে বরুণ ধাওয়ান লাজুক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। একই সঙ্গে বরুণ বলেন, ‘এই মুহূর্তে বিয়ে করার কোনো ইচ্ছা নেই আমার। এখনো আমি অন্যের বিয়েতে অতিথি হয়ে যেতে বেশি খুশি হই।’


উল্লেখ্য, শরত কাটারিয়া পরিচালিত এই সিনেমার দম্পতি চরিত্রে অভিনয় করেছেন বরুণ এবং অনুশকা। তাদের চরিত্রের নাম মউজি এবং মমতা। এই সিনেমাতে বরুণ পেশায় দর্জি। আর তার স্ত্রী অনুশকা জামা-কাপড়ে সুতোর কাজ করেন। মউজির কাজে সাহায্য করতেন মমতা। এ ভাবেই এগিয়েছে সিনেমার গল্প। এক বেকার গৃহবধূর আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার জার্নি এ সিনেমাতে দেখবেন দর্শক।


যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই সিনেমাতে ভারতের বিভিন্ন প্রদেশের সুতোর কাজকে তুলে ধরা হবে। সব মিলিয়ে আবারও একটি ভিন্ন ধারার সিনেমা উপহার দেবেন বরুণ-অনুশকা।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com