শিরোনাম
প্রিয়ার ইশারাকেই হুবহু নকল করলেন দিশা
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৩
প্রিয়ার ইশারাকেই হুবহু নকল করলেন দিশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিশ্চয়ই মনে আছে অভিনেত্রী প্রিয়া প্রকাশের চোখের ভেলকির কথা। এতে কুপোকাত হননি নেট দুনিয়ায় এমন তরুণ পাওয়া কঠিন। ভারতীয় রাজনীতিবিদ রাহুল গান্ধীও যে প্রিয়ার চোখের ইশারায় কুপোকাত। লোকসভায় তার চোখের ইশারার ছবিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। তা নিয়ে কম হইচই হয়নি। এবার প্রিয়ার চোখের ভেলকি অনুকরণ করলেন বলিউডের উঠতি অভিনেত্রী দিশা পাটানি। একটি বিজ্ঞাপনে চোখের ওই ইশারাকেই হুবহু নকল করলেন দিশা।


প্রিয়া প্রকাশের ওই চোখের ইশারা ছিল ওরু আদার লাভ ছবির ‘মানিক্য মালারয়া পুভি’ গানের দৃশ্য। সেখানেই ছোট্ট একটি দৃশ্যে মাত করে দিয়েছেন লাখো তরুণের মন। তারও জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল তরতরিয়ে। বিজ্ঞাপন ও ছবির প্রস্তাব পান একের পর এক। গানটি ইউটিউবে প্রকাশের পরই দ্রুত পেরিয়ে যায় কোটি ভিউয়ের ঘর। তবে ঝামেলাও পোহাতে হয়েছে অনেক। গানটি নাকি ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। এই মন্তব্য করে এক লোক আদালতে মামলাও ঠুকে দেন। তাতে কী? চোখের ইশারার জনপ্রিয়তা তো আর কমেনি এতটুকু। এত দিন পর বিজ্ঞাপনে দিশা পাটানির ওই অনুকরণ যে তাই বলে।


নেসক্যাফের একটি বিজ্ঞাপনে দিশা হুবহু প্রিয়ার মতো এক চোখ বন্ধ করে আরেক চোখ খোলা রেখে চোখের ইশারা করেন। দিশার পরনে ছিল প্রিয়ার মতোই স্কুলের পোশাক। দিশা সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দেখালেন নেট বন্ধুদের।


বলিউডের এই অভিনেত্রীও বেশ বিতর্কে জড়িয়েছেন সম্প্রতি। হৃতিক রোশনকে নিয়ে তার সঙ্গে সম্পর্কের একটি বিতর্ক তৈরি হয়েছিল। যদিও দুজনই বেশ সতর্কভাবে জানিয়ে দিয়েছেন, এসব কিছুই নেই। পরস্পর তারা নিজেদের বেশ সম্মানের চোখে দেখেন। দিশার পাশে দাঁড়িয়েছেন তার কথিত প্রেমিক টাইগার শ্রফও। বাঘি ২ ছবির পর এখন দিশার হাতে আছে ভারত ছবিটি। সালমান খান অভিনীত এই ছবিতে আরও দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভারকে। ছবিটি পরিচালনা করছেন টাইগার জিন্দা হ্যায় ছবির পরিচালক আলী আব্বাস জাফর। সূত্র: ডিএনএ


বিবার্তা/শারমি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com