ফুয়াদের নির্দেশনায় রিচি, সঙ্গে তার দুই সন্তান
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:০২
ফুয়াদের নির্দেশনায় রিচি, সঙ্গে তার দুই সন্তান
রিচি ও তার মেয়ে ইলমার সঙ্গে নির্মাতা ফুয়াদ (ছবি: মোহসীন আহমেদ কাওছার)
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

স্বামী সন্তানকে সঙ্গে নিয়ে রিচির বর্তমান আবাসস্থল আমেরিকা হলেও প্রতি বছরই তিনি দেশে আসেন। দেশে মূলত পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর উদ্দেশ্যে আসলেও কিছু কিছু কাজ এড়িয়ে যেতে পারেন না তিনি।


প্রিয় কিছু নির্মাতার নাটকে তাকে অভিনয় করতেই হয়। তবে এবার নাটকে অভিনয়ের পাশাপাশি দুই বছর পর রিচিকে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে হয়েছে।


তরুণ মেধাবী বিজ্ঞাপন নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদের নিদের্শনায় ‘অভিজাত কালিজিরা চাল’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন রিচি সোলায়মান। গত ৭ সেপ্টেম্বর দিনব্যাপী বিজ্ঞাপনটির শুটিং-এ অংশ নেন রিচি। তবে এই বিজ্ঞাপনে গল্পের প্রয়োজনে রিচির সঙ্গে তার দুই সন্তান পুত্র রায়ান ও কন্যা ইলমাকেও মডেল হিসেবে কাজ করতে হয়েছে। গল্পের প্রয়োজনে বিজ্ঞাপনে ইলমাকে তার পুত্র সন্তান হিসেবে দেখা যাবে। আবার ইলমা যখন আরেকটু বড় হবে তখন রায়ানকে দেখা যাবে।


বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, ''এর আগে রায়ান এবং ইলমা নাটকে অভিনয় করেছে। কিন্তু এবারই প্রথম আমার দুই সন্তান আমারই সঙ্গে প্রথমবারের মতো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। যেহেতু আমি দেশের বাইরে থাকি। সবসময় আম্মা রায়ান ও ইলমাকে পাশে পান না। তাই আম্মা যেন ওদেরকে টিভি পর্দায় নিয়মিত দেখতে পারেন, সেই ভাবনা থেকেও কাজটি করা। ভালোলাগার বিষয় হচ্ছে ইলমা এবং রায়ান দু’জনই মডেল হিসেবে এতো চমৎকার কাজ করেছে যে আমি মুগ্ধ হয়েগেছি। ইউনিটের সবাই ওদের কাজ দেখে অবাক হয়েছে। ধন্যবাদ নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদকে এভাবে সুন্দর একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য। এখন অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি কবে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।''


নির্মাতা হাসান মাহমুদ বলেন, ''যেহেতু রিচি আপু আমেরিকা চলে যাবেন, তাই তার সময়ও ছিলো স্বল্প। কিন্তু তারপরও তিনি যে আন্তরিকতা নিয়ে বিজ্ঞাপনটিতে কাজ করেছেন তাতে তার প্রতি কৃতজ্ঞ আমি। রিচি আপু তার দুই সন্তানকে নিয়ে রাত দুটো পর্যন্ত শুটিং করেছেন। শিল্পী হিসেবে তিনি অনেক বড় মনের পরিচয় দিয়েছেন।''


ফুয়াদ জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচারে আসবে।


উল্লেখ্য, এবারের ঈদে রিচির অভিনয় সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘চাঁদের আলোয়’ টেলিছবিতে। এছাড়াও তানিয়া আহমেদ ও তুহিন হোসেনের নির্দেশনায় রিচিকে আরো দুটি নাটকে অভিনয়ে দেখা গেছে। ঈদের আগে রিচির স্বামী রাসেক মালিক দেশে এসেছেন।



ছেলে রায়ানের সঙ্গে রিচি সোলায়মান


রিচির মেয়ে ইলমার প্রথম জন্মদিন এবং ঈদ দেশে করতেই রাসেকের এবার ঢাকায় আসা। রিচি জানান দু’একদিনের মধ্যেই তিনি আবারো আমেরিকায় ফিরে যাবেন। উল্লেখ্য রিচির ছেলে রায়ান চয়নিকা চৌধুরীর নির্দেশনায় এবং মেয়ে ইলমা সুমন আনোয়ারের নির্দেশনায় নাটকে প্রথম অভিনয় করে।


বিবার্তা/অভি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com