দেখুনতো চেনেন কি না এই অভিনেত্রীকে?
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৯
দেখুনতো চেনেন কি না এই অভিনেত্রীকে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানে এখন বই হলো তার নিত্য সঙ্গী।


সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে সোনালি বলেছেন, মার্কিন লেখক অমর টোলেলে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ বইটা পড়েছেন? না পড়লে আপনার অবশ্যই পড়া উচিত।”


গত বছরই সোশ্যাল মিডিয়ায় একটি ডিজিটাল বুক ক্লাব খুলেছেন সোনালি। নাম ‘সোনালিস বুক ক্লাব’। সোনালি এই মুহূর্তে ‘আ জেন্টলম্যান ইন মস্কো’ই পড়ছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বইটি সোনালির এতটাই ভাল লেগেছে যে, সকলকে পড়তেও সাজেস্টও করছেন।


কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে। কিন্তু সেভাবেই নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তা দেখে কেউ লিখেছেন, ‘তোমাকে দেখে ভাল লাগছে। অনেক সাহস তোমার... তাড়াতাড়ি সুস্থ হও।’ আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর... তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরো বেশি শক্তিশালী করে তুলছে...।’ অর্থাত্ তার পাশে থাকার বার্তা দিয়েছেন অনুরাগীরা।


সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, চিকিত্সকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তার শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তার ক্যানসার ধরা পড়ে।


ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com