‘নতুন সিনেমায় অন্য এক শাকিব খানকে দেখা যাবে’
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬
‘নতুন সিনেমায় অন্য এক শাকিব খানকে দেখা যাবে’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শামীম আহমেদ রনি পরিচালিত নতুন চলচ্চিত্র ‘শাহেনশাহ’তে নতুন আমাকে দেখা যাবে যা আমার ভক্ত দর্শকের ভীষণ ভালো লাগবে নতুন সিনেমার মহরতে এমনটাই জানালেন এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খান। এবারের ঈদুল আজহায় দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে শাকিব খান অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’ মুক্তি পায়। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।


ছবিটি মুক্তির পর কেমন সাড়া পেয়েছেন জানতে চাইলে শাকিব খান বলেন, কোরবানি ঈদের পরই একটু অসুস্থ হয়ে পড়েছিলাম। খানিক সুস্থ হওয়ার পরপরই ‘নোলক’ ছবির শুটিং করেছি। তবে চারদিকে খবর নিয়ে জেনেছি দর্শকরা ‘ক্যাপ্টেন খান’ পছন্দ করেছেন। প্রতি ঈদের মতো এবারো ঢাকা এবং ঢাকার আশপাশে বেশ কয়েকটি সিনেমা হল গোপনে ঘুরে এসেছি। ছবি দেখার জন্য দর্শকদের ভীড় দেখে খুব ভালো লেগেছে আমার।


ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খান কখনো দর্শকের সামনে ‘শিকারি’, ‘নবাব’, আবার কখনো ‘চালবাজ’ বা ‘ভাইজান’ হয়ে হাজির হয়েছেন। শাহেনশাহ এ সিনেমার মহরত হয়েছে বুধবার সন্ধ্যায়। এর আগে রনির ‘মেন্টাল’, ‘বসগিরি’ ও ‘রংবাজ’ নামের ছবিগুলোতে কাজ করেছি। শাহেনশাহ ছবিতে আমর সহশিল্পী হিসেবে নুসরাত ফারিয়ার পাশাপাশি নতুন একটি মেয়ে অভিনয় করছে, নাম রোদেলা। আগামী সপ্তাহে কক্সবাজারে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আশা করি, ভালো একটি প্রজেক্ট হবে এটি।


এদিকে চলতি মাসেই ঢাকাই চলচ্চিত্রের নায়ক শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘নাকাব’ মুক্তি পাবে। ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। গত ২৮ জুলাই রাতে ইউটিউবে চ্যানেলে আপলোড করা হয়েছে ছবিটির ট্রেলার।


শাকিব খান বলেন, ‘নাকাব’ ছবিতে আমাকে ভিন্নভাবে দর্শকরা দেখতে পাবেন। সব বয়সী দর্শকের জন্য এ ছবিটি বানিয়েছেন নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। অনেক ভালো একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করে আমার দারুণ লেগেছে। সবমিলে ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা রাখছি।


এদিকে শাকিব খান অভিনয়ের বাইরে নিজে ‘হিরো দ্য সুপারস্টার’ নামের একটি ছবি প্রযোজনা করেন। ছবিটি বেশ সুপারহিট হয়। সামনে নতুন আরেকটি ছবি প্রযোজনা করবেন বলেও জানান।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com