ওজন কমাতে ঘাম ঝরাতে হবে প্রভাসকে
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪
ওজন কমাতে ঘাম ঝরাতে হবে প্রভাসকে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার জন্য রাতারাতি তারকা খ্যাতি লাভ করেন এই অভিনেতা। জানা যায়, এ সিনেমার জন্য ১০০ কেজি ওজন বাড়িয়েছিলেন প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘সাহো’-এর জন্য ঢের প্রস্তুতি নিতে হয়েছে এই অভিনেতাকে। এবার নতুন একটি সিনেমার জন্য প্রভাসকে ১০ কেজি ওজন কমাতে হবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।


পরিচালক রাধা কৃষ্ণা নির্মাণ করছেন ‘প্রভাস ২০’ সিনেমা। গত কয়েক বছর ধরেই এই প্রজেক্ট নিয়ে অপেক্ষা করছেন এই নির্মাতা। আগামী ৬ সেপ্টেম্বর সিনেমাটির মহরত অনুষ্ঠান। এ সিনেমার জন্যই ওজন কমাতে হবে প্রভাসকে।


জানা গেছে, ওজন কমানোর জন্য প্রভাসকে ঘাম ঝরাতে হবে। কারণ পরিচালক তাকে ন্যূনতম ১০ কেজি ওজন কমাতে বলেছেন। ইউরোপের একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।


‘সাহো’ সিনেমার শুটিং শেষ হলে চলতি বছরের শেষের দিকে কিংবা আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে। প্রভাস ভক্তরাও সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত। কারণ ২০১০ সালে রোমান্টিক ঘরানার ‘ডালিং’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে এই অভিনেতাকে।


অন্যদিকে প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হচ্ছে। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সুজিতের পরিচালনায় সিনেমাটিতে প্রভাসের সঙ্গে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া অভিনেতা নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফকেও দেখা যাবে। ‘সাহো’ সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com