শিরোনাম
বিয়ে করছেন ডিক্যাপ্রিও-কামিলা
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০২
বিয়ে করছেন ডিক্যাপ্রিও-কামিলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ে করতে চলেছেন লিওনার্দেো ডিক্যাপ্রিও। কনের নাম কামিলা মোহনে। তিনি আর্জেন্টিনার জনপ্রিয় মডেল। ফুটবলে তার দেশের খুব একটা উন্নতি বা অর্জন না থাকলেও ব্যক্তিগতভাবে ফুটবলপ্রিয় অস্কারজয়ী এই অভিনেতা। ফুটবলের জন্য জনপ্রিয় লিওনের মেসির দেশ আর্জেন্টিনার মেয়েকে বিয়ে করতে চলেছেন তিনি। কামিলার সঙ্গে ৮ মাসের প্রেম চলছে ডিক্যাপ্রিওর। তবে এ বিষয়ে মুখ খুলেননি ক্যাপ্রিও।


হলিউড সংবাদ মাধ্যমের দাবি, তার কাছের মানুষরা বলেছেন প্রেমের ব্যাপারে নাকি দুজনই খুব সিরিয়াস। তারা বিয়ে নিয়েই ভাবছেন।


জানা গেছে, এখন লিও-কামিলা ইউরোপে গ্রীষ্মকালীন ছুটি কাটাচ্ছেন। ৪৩ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ২১ বছর বয়সী মডেল-অভিনেত্রী কামিলা বিয়েতে তার পরিবারের তরফ থেকেই নাকি সায় রয়েছে।


ফুটবলের দেশগুলোর প্রতি তার ভালবাসা আগেও দেখা গেছে। এর আগে ফুটবলে আরেক জনপ্রিয় দেশ ব্রাজিলের মডেল জিজালে বানচেনের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন। সেখানেও শোনা গিয়েছিলো বিয়ের গুঞ্জন। তবে সম্পর্ক টেকেনি।


হলিউডের জনপ্রিয় এ নায়ক এখনো বিয়ে করেননি, অনেকে বিশ্বাসই করতে চান না। ‘দ্য রেভেনান্ট’ মুভির জন্য ২০১৬ সালে অস্কার জেতেন লিওনার্দো ডিক্যাপ্রিও। তবে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছিলেন ‘টাইটানিক’ সিনেমায় অভিনয় করে। এটিই ছিলো তার প্রথম চলচ্চিত্র। ১৯৯৭ সালে মুক্তি পায় সর্বকালের অন্যতম সেরা সিনেমাটি।


ছবিতে জ্যাক চরিত্রে লিওনার্দোর অভিনয় লাখো তরুণীর হৃদয় কেড়ে নেয়। বিশেষ করে ছবির শেষে তার মৃত্যু আজো সহজভাবে মেনে নিতে পারেনি সিনেমাপ্রেমী মানুষ। রোমিও-জুলিয়েটসহ আরও অনেক রোমান্টিক সিনেমায় তাকে দেখা গেছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com