শিরোনাম
‘কসৌটি জিন্দগি কি টু’র জন্য কত পারিশ্রমিক নিলেন শাহরুখ!
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ২১:৩৬
‘কসৌটি জিন্দগি কি টু’র জন্য কত পারিশ্রমিক নিলেন শাহরুখ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ইন্ডাস্ট্রি পুরোটা খানদের দখলে। আর শাহরুখ খান দামি তারকাদেরই একজন। নামেও তিনি যেমন উজ্জল ঠিক তেমনি পারিশ্রমিকের ব্যাপারেও। সম্প্রতি এক প্রমোশনাল ভিডিও’র জন্য ৮ কোটি পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান।


ভারতীয় দর্শকদের সবারই জানা রয়েছে- নতুন করে টেলিভিশনের পর্দায় ফিরছে ‘কসৌটি জিন্দগি কি’। তবে সিক্যুয়েল হিসেবেই এবার দর্শকদের সামনে আসছে একতা কাপুরের এই মেগা হিট। জানা গেছে, ‘কসৌটি জিন্দগি কি টু’-এর প্রমোশনাল ভিডিও’র জন্য শাহরুখ এ পারিশ্রমিক নিয়েছেন।


বলিউড টাউনের খবর, ‘কসৌটি জিন্দগি কি টু’-এর প্রমোশন যাতে শাহরুখ খানের হাতেই হয়, সে বিষয়ে প্রথম থেকেই চেষ্টা চালাচ্ছিলেন একতা। অবশেষে কিং খান-কে রাজি করাতে পেরেছেন টেলিভিশন ‘কুইন’। একতার সঙ্গে একটি শুটও করেছেন শাহরুখ। একতার সুপার হিট মেগার প্রমোশনের জন্য শাহরুখ খান ৮ কোটি পারিশ্রমিক নিয়েছেন।


জানা যায়, এই নতুন মেগার জন্য একটি ভিডিও শুট করার কথা ছিল শাহরুখের। কিন্তু শেষ পর্যন্ত ৩টি ভিডিও আরো শুট করেন কিং খান। ফলে, একতার সঙ্গে প্রথম ভিডিও শুটের জন্য ৫ কোটি নেন বাদশা খান। এরপর আরো ৩টির জন্য এক এক কোটি করে পারিশ্রমিক নেন শাহরুখ খান। ফলে, সবকিছু মিলিয়ে ৮ কোটি পারিশ্রমিক পকেটে পুরে ফেলেন বলিউডের বাদশা।


এদিকে ‘কসৌটি জিন্দগি কি টু’-এর শুটিংয়ের পাশাপাশি এখন ‘জিরো’-র জন্য ব্যস্ত শাহরুখ খান। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। শুধু তাই নয়, এই সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com