মালদ্বীপের প্রকৃতিতে হারিয়েছেন পরিণীতি
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৯:৪৩
মালদ্বীপের প্রকৃতিতে হারিয়েছেন পরিণীতি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পৃথিবীর অন্যতম নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত দ্বীপ রাষ্ট্র মালদ্বীপ। প্রতি বছর বিশ্বের নানা প্রান্ত থেকে লাখ লাখ পর্যটক মালদ্বীপের সৌন্দর্য উপভোগ করতে ছুটে যান। দেশটির উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম মিলে রয়েছে প্রায় আড়াই হাজার ছোট ছোট দ্বীপ। এ দ্বীপগুলোর সমন্বয়েই সৃষ্টি মালদ্বীপ। প্রকৃতি এখানে পাখা মেলেছে অবারিত স্বাধীনতায়।


সম্প্রতি তিনদিনের ছুটিতে মালদ্বীপে ঘুরতে গেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর সেখানে ভ্রমণের বিশেষ মুহুর্তগুলো শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। যে ছবিগুলো দেখার পর আপনারও ঘুরতে যাওয়ার ইচ্ছে হবে মালদ্বীপে।



মালদ্বীপের বিভিন্ন বিলাসবহুল রিসোর্ট জায়গাটাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। সমুদ্র সৈকতে দুর্দান্ত লেগুন ভিলা, স্পা ট্রিটমেন্ট, নিকটবর্তী কোরাল আইল্যান্ড, স্থানীয় লোভনীয় খাবার, আর প্রচুর অ্যাডভেঞ্চারে দুর্দান্ত পরিবেশ তৈরি হয়েছে মালদ্বীপে। এতই সুন্দর জায়গাটাতে আপনি কিছু না করে শুধুমাত্র আরাম করে কাটালেও মন ভালো হয়ে যাবে।



ছুটির দিনগুলো সুন্দর করে তুলতে পরিণীতি চোপড়া মালদ্বীপে লাক্স সাউথ আরি অ্যাটোল নামক একটা বিলাসবহুল রিসোর্ট বেছে নিয়েছেন। সমুদ্রে স্নান করে আর বীচের রোদে দারুণ সময় কাটিয়েছেন তিনি। সূত্র : এনডিটিভি


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com