গুঞ্জন নিয়ে মুখ খুললেন দিশা পাটানি
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৭:০৬
গুঞ্জন নিয়ে মুখ খুললেন দিশা পাটানি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিশা পাটানি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি তার রূপের সৌন্দর্যের জেরেই এরই অল্প কয়েক দিনের মধ্যেই বানিয়ে ফেলেছেন লক্ষ্য লক্ষ্য ফ্যান। আনটোল্ড স্টোরি' সিনেমায় মিষ্টি মেয়ের চরিত্রে অভিনয় করে নজড় কাড়েন এই অভিনেত্রী। আর এর পর থেকেই ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন তিনি। তার হাসি, চোখের চাউনিতে বহু পুরুষ হৃদয়ে ঝড় উঠে।


সম্প্রতি গুঞ্জন উঠেছে, অভিনেত্রী দিশা পাটানির সঙ্গেও নাকি ভাব জমানোর চেষ্টা করেছিলেন জুনিয়র রোশান। এ কারণে যশরাজ ফিল্মসের পরবর্তী সিনেমায় এ অভিনেতার সঙ্গে অভিনয়ের কথা থাকলেও প্রজেক্টটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন বাঘি-টু অভিনেত্রী।


তবে এ ধরনের গুঞ্জন উড়িয়ে দিয়ে দিশা পাটানি জানিয়েছেন, তাকে ও হৃতিক রোশানকে ঘিরে এগুলো দায়িত্বহীন ও ছেলেমানুষী গল্প ছাড়া আর কিছুই নয়।


এ অভিনেত্রী বলেন, ‘আমি বলতে চাই এগুলো সম্পূর্ণ মিথ্যা। তার সঙ্গে আমার যে অল্প কিছু সময় কথা হয়েছে, তাতে মনে হয়েছে তিনি অসাধারণ হাসিখুশি ও সম্মানি ব্যক্তি। ব্যক্তিগতভাবে তার প্রতি সম্মান রয়েছে বলেই এই তুচ্ছ বিষয়ে কথা বলতে হচ্ছে। তার সঙ্গে কোনো প্রজেক্ট থেকে সরে দাঁড়ানোর খবরেরও কোনো সত্যতা নেই।’


এদিকে তাকে ঘিরে এমন খবরে ভীষণ চটেছেন হৃতিক রোশান। মাইক্রোব্লগিং সাইট টুইটারে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন শেয়ার করে সেগুলোকে ‘আবর্জনা’ বলে উল্লেখ করেছেন তিনি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com