শিরোনাম
অমিতাভের ছবিতে জ্যাকি চ্যান
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ১৬:০৪
অমিতাভের ছবিতে জ্যাকি চ্যান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অমিতাভ বচ্চন ও জ্যাকি চ্যান, একজন বলিউডের শাহেনশা, আরেকজন চীন তথা বিশ্ব কাঁপানো অভিনেতা। ২০১৬ সালেই এক ফ্রেমে দেখা যেতে পারতো তাদেরকে। ইন্দো-চায়না যৌথ প্রযোজনার ছবি ‘কং ফু ইওগা’-তে অমিতাভের অভিনয় করার কথা থাকলেও, ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে পড়েন। এবার দ্বিতীয়বারের মতো দু’জনের দরজায় একসঙ্গে কড়া নাড়ছে নতুন ছবি।


২০০২ সালে মুক্তি পাওয়া ‘আঁখে’ ছবির রিমেকে দেখা যেতে পারে অমিতাভ ও জ্যাকি চ্যানকে। আর এই দু’জনকে একত্রিত করার দায়িত্ব নিয়েছেন পরিচালক আনিস বাজমি। ‘আঁখে ২’ নির্মাণের বিষয়ে ইতিমধ্যে অমিতাভের সঙ্গে কথা সেরেছেন আনিস। বিগ বি’র নাকি চিত্রনাট্যও পছন্দ হয়েছে। অন্যদিকে জ্যাকি চ্যানের সঙ্গে প্রাথমিক আলোচনা চলছে।


‘আঁখে’ অমিতাভের ক্যারিয়ারের অন্যতম সুপারহিট ছবি। ছবিতে অমিতাভের সঙ্গে অক্ষয় কুমার, সুস্মিতা সেন, অর্জুন রামপাল ও পরেশ রাওয়ালের অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। তবে ‘আঁখে ২’-তে বেশকিছু পরিবর্তন থাকছে। অমিতাভ ও অর্জুনের সঙ্গে নতুন করে যোগ হচ্ছে অনিল কাপুর, ভিকি কুশাল, সুশান্ত সিং রাজপুত ও আরশাদ ওয়ার্সির নাম।


ছবির গল্পেও থাকছে ভিন্নতা। আগের ছবিতে ছিল ব্যাংক ডকাতির গল্প। এবার থাকছে একটি ক্যাসিনোকে ঘিরে বিভিন্ন গ্যাংয়ের উত্থান পতন। এই ক্যাসিনোর মালিক আবার একজন চৈনিক। শোনা যায়, এই চৈনিক মালিকের চরিত্রে অভিনয় করবেন জ্যাকি চ্যান।


আগামী বছর থেকে ‘আঁখে ২’ ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন কর্তাব্যক্তিরা। ছবিটি দেখতে ২০২০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের। সূত্র: ডেকান ক্রনিকেল


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com