শিরোনাম
ফেসবুক নিয়ে বিব্রত তানজিন তিশা
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ২১:১২
ফেসবুক নিয়ে বিব্রত তানজিন তিশা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদের আগে সময়টা বেশ ব্যস্ততার মধ্য দিয়ে কেটেছে টিভি অভিনেত্রী তানজিন তিশার। সকাল থেকে মাঝরাত পর্যন্ত ঈদের নাটকের শুটিং করতে হয়েছে। নাটকের গল্প ও উপস্থাপনাগুলো চমৎকার হওয়ায় বেশ আনন্দ নিয়েই শুটিং করেছেন তিনি।


সে সময়টা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুেেকাও খুব একটা আসা হয়নি তার। ঈদের কয়েকদিন আগে থেকে একটা বিষয়ে বিব্রত হতে থাকেন তিশা। ঈদের পর সেটা অসহনীয় পর্যায়ে এসেছে বলে জানালেন তিনি। কীসে এতো বিব্রত হচ্ছেন এ অভিনেত্রী?


তিশা জানান, ঈদের আগে থেকে কে বা কারা যেন আমার নামের একটি ফেইক ফেসবুক আইডি থেকে সবাইকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাচ্ছে। আমার পরিচিত অপরিচত সবাইকেই পাঠাচ্ছে। যারা আমার মূল আইডির সঙ্গে আছেন তাদেরও পাঠাচ্ছে। তারা আবার সে আইডির স্ক্রিণশট নিয়ে আমাকে পাঠাচ্ছে। প্রতিদিন আমার পরিচিত কাছের মানুষদের রিকোয়েস্ট পাঠাচ্ছে সেগুলো তারা আবার আমাকে পাঠাচ্ছে। সবাই মনে করছেন এটা আমার নতুন আইডি। কিন্তু সেটা আমার আইডি না। ফেইক। কে বা কারা আমাকে বিব্রত করতে এমনটি করছেন।


তানজিন তিশা আরো বলেন, অবাক হচ্ছি আমার আসল আইডিতে যে ছবি প্রোফাইল হিসেবে ব্যবহার করছি সে ফেইক আইডিতেও একই ছবি ব্যবহার করছে। আমি যে স্ট্যাটাস দিচ্ছি সে আইডি থেকেও একই স্ট্যাটাস বা আপডেট দেয়া হচ্ছে। এতে সবাই মনে করছেন এটা আমারই আইডি। বিষয়টি আমাকে খুব বিব্রতকর অবস্থায় ফেলছে। সবাইকে বলতে হচ্ছে এটা আমার না। কিন্তু জনে জনে তো এটা বলাও সম্ভব নয়।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com