শিরোনাম
সানির জন্যই নীল ছবির জগতে এসেছিলেন ড্যানিয়েল
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ১১:৪৭
সানির জন্যই নীল ছবির জগতে এসেছিলেন ড্যানিয়েল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের আলোচিত ও বিতর্কিত নায়িকা সানি লিওন। পর্ন থেকে ভারতীয় সিনেমায় রীতিমত ঝড় তুলেছেন তিনি। তবে আজ তিনি যতটা জীবনে সফল, ততটা মোটেও সুন্দর ছিল না সানির জীবন। জীবনের প্রথম দিকে যথেষ্ট কষ্ট করতে হয়েছে। সানি লিওনের তথ্য চিত্রে বারবার তার প্রথম পর্যায়ের জীবনে উঠে এসেছে রূঢ় বাস্তবের সঙ্গে লড়াই।


১৯ বছর বয়সে প্রথম পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখা। একসময় শুধুই পর্নস্টার হিসাবেই পরিচিত ছিলেন সানি। তবে বলিউডে পা দেওয়ার পর এখন তিনি উপমহাদেশে শীর্ষ জনপ্রিয় তারকাও বটে। বলিউডে প্রথম সিনেমা করার পর, অভিনেত্রী সানিকে নিয়ে অনেক সমালোচনা হয়েছে। এমনকি, প্রাক্তন পর্নস্টার বলে, মুম্বাইতে বাড়ি খুঁজতেও তাকে বেশ বেগ পেতে হয়। অনেকেই মুখের ওপর তাকে বাড়ি ভাড়া দিতে অস্বীকার করেন। কিন্তু কোনও কিছুতেই মুখ খোলেননি তিনি। আর তাই তো, বলিউডে আসার পর একের পর এক অ্যাডাল্ট সিনেমা করেছেন সানি। কখনও সেটা ‘এক পহেলি লীলা’ আবার কখনও ‘মাস্তিজাদে’ কিংবা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’, অথবা ‘রাগিণী এমএমএস ২’।


মিডিয়া বরাবরই সানিকে নিয়ে বেশ উৎসাহী। তবে এবার শিরোনামে উঠে আসলো সানির স্বামী ড্যানিয়েল।


সম্প্রতি প্রকাশিত হয়েছে সানি লিওনের বায়োপিক। আর তাতে উঠে এসেছে তার জীবনের সত্য ঘটনা। এক সময় পরিবারের আর্থিক অবস্থা খারাপ হয়ে যাওয়ায় পর্ন দুনিয়ায় পা রাখেন সানি লিওন। তারপর ভেগাসের এক ক্লাবে পরিচয় হয় ড্যানিয়েলের সঙ্গে। ধীরে ধীরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তবে মাঝে মাঝে অস্বস্তি হত ড্যানিয়েলের। সানি নিজেই জানিয়েছেন সে কথা।


সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, অন্য পুরুষের সঙ্গে অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে দেখে ড্যানিয়েলের সমস্যা হতো। সেজন্যই ও সিদ্ধান্ত নেয় এই জগতে আসার।
সানি বলেছেন, আমাদের প্রেমটা মোটেও `লাভ অ্যাট ফার্স্ট সাইট` ছিল না। ভেগাসের একটা ক্লাবে আমাদের আলাপ হয়েছিল। তারপর আস্তে আস্তে সম্পর্ক গাঢ় হয়। প্রথমবার ডেটে যেতেও দেরি করেছিলাম আমি। তবে ড্যানিয়েল কিন্তু আমার জন্য বহুক্ষণ অপেক্ষা করেছিল। একটুও না রেগে। আর ওই ফার্স্ট ডেটটা ছিল আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তিন ঘণ্টা নাগাড়ে বকবক করেছিলাম আমরা। মনে হচ্ছিল রেস্টুরেন্টের চারপাশে কেউ নেই। শুধু আমরা দু`জন আছি।


এরপর ড্যানিয়েল প্রপোজ করেন সানিকে। সানি বলেন, ড্যানিয়েল যেভাবে আমায় প্রপোজ করেছিল সেটা ছিল স্বপ্নের মতো। এখনও ভাবলে মনে হয় এই তো কালকের ঘটনা। আমার আজও মনে আছে একটা আংটি রাখার জন্য বাক্স খুঁজছিলাম আমি। আচমকাই মেহগনি কাঠের ডিজাইন করা একটা বাক্স আমায় দেয়। ভীষণ আনন্দ পেয়েছিলাম আমি। তারপর খুব ক্যাজুয়ালভাবেই ড্যানিয়েল আমায় বলে তোমার জন্য আরো একটা আংটি রয়েছে আমার কাছে। এটাই ছিল আমাদের প্রপোজ পর্ব।


২০০৯ সালে স্বামী ড্যানিয়েলের সঙ্গে 'সানলাস্ট পিকচার্স' নামে একটি প্রোডাকশন এবং বিনোদন সংস্থা খোলেন সানি। এই সংস্থার সৌজন্যে সানির আয় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। পর্ন সিনেমায় কাজ করা ছেড়ে দিলেও বিভিন্ন পর্ন ওয়েবসাইট এই অভিনেত্রীর আয়ের একটি বড় অংশ আসে। এ ছাড়া হিন্দি ছবি তো রয়েছে। তাছাড়া মডেলিং, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, স্টেজ শো, রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেও বিপুল পরিমাণ অর্থ আয় করছেন সানি লিওন।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com