শিরোনাম
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন, স্বীকার করলেন নেহা
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ১১:২০
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন, স্বীকার করলেন নেহা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড যখন কাপুর-আনন্দ আহুজার বিয়ে নিয়ে ব্যস্ত, তখনই নীরবে বিয়ে সেরে ফেললেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। টুইটারে ছবি পোস্ট করেই বিয়ের খবর জানালেন তারা। কিন্তু এখন জানা গেলো আসল ব্যাপার।


প্রায় সাড়ে তিন মাস আগে চুপিসারেই বিয়ে করেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমের দরুণ বিয়ের খবর জানতে পারেন তাদের ভক্তরা। এই চুপিসারে বিয়ে করা নিয়ে গুঞ্জনও ওঠে ‘নিশ্চয় নেহা অন্তঃস্বত্তা’। তবে নেহা কিংবা অঙ্গদ বিষয়টি নিয়ে সেসময় মুখ খোলেননি।


নেহার বাবা এক সাক্ষাৎকারে বিষয়টি অস্বীকার করে বলেছিলেন, `এমন কোনো বিষয় নেই যে গোপন রাখা হবে। দুইজন প্রথম দিকে বিয়ে করছিল, তখন মানুষ বিভিন্ন কথা ছড়িয়েছে। কিন্তু এটা এমন কিছু নয়। মানুষ যে কোনো বিষয় নিয়েই কথা বলবে এবং তাদের ইচ্ছানুযায়ী গুজব ছড়িয়ে দেবে।`


এর কিছুদিন পর অঙ্গদও বিষয়টা অস্বীকার করে জানিয়েছিলেন, আমরা একটি নতুন বাড়ি কিনতে যাচ্ছি। বর্তমানে আমরা আমাদের ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করছি। যদি কোনো সত্যতা থাকতো তহালে ভক্তদের অবশ্যই জানাতাম।


তখন অস্বীকার করলেও নেহার অন্তঃস্বত্তা বিষয়টি এবার সামনে এসেছে। গতকাল শুক্রবার নেহা ধুপিয়া তার ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি ভক্তদের জানিয়েছেন। নেহার পোস্টে লেখা ছিল, ‘এটা নতুন করে শুরু, আমাদের তিন জনের।’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com