শিরোনাম
এবার ইমন খানের ‘ভুল মানুষের ঘর’
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ২২:২১
এবার ইমন খানের ‘ভুল মানুষের ঘর’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তিনি কন্ঠে ধারণ করেছিলেন ‘আজো প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’। দুই বাংলায় আলোড়ন তোলে সেই গান। পেয়ে যান তারকাখ্যাতি। যে গানটি দিয়ে দিয়ে পরবর্তীকালে একটি চলচ্চিত্রও নির্মিত হয়। যেখানে নতুন ভার্সনে আবার এই জনপ্রিয় গানটি ব্যবহার হয়েছে।


তিনি ইমন খান। দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী। মূলত দুঃখ, কষ্ট, বেদনা, পাওয়া-না পাওয়ার ব্যথার কথা ফুটে ওঠে ইমন খানের প্রতিটি গানে। ইতোমধ্যে মিশ্র ও সলোসহ মোট ৪০টি অ্যালবামে গান করেছেন ইমন খান।


বিরতির পর তিনি আবার তার ভক্ত শ্রোতা-দর্শকদের জন্য গান নিয়ে আসছেন। গানের শিরোনাম ‘ভুল মানুষের ঘর’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটি সুর করেছেন মুহাম্মদ মিলন আর সঙ্গীতায়োজনে এমএমপি রনি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


পূবাইল এবং রাজধানীর উত্তরার বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে স্যাড রোমান্টিক গল্পে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত রেজা। গানের মডেল হিসেবে দেখা যাবে তাহি এবং আলভী মামুন কে। আছে ইমন খানের উপস্থিতি।


‘ভুল মানুষের ঘর’ গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী ইমন খান বলেন, গানের জগতে আমার শুরুটা হয়েছে স্কুলজীবনে। যখন কাস ফোর ফাইভে পড়ি তখন থেকেই। আমার এলাকার শহীদ বীরেন স্মৃতি সঙ্গীত নিকেতনে। শ্রী বিমল চন্দ্র দাস স্যারের কাছ থেকে প্রথম আমার গানের হাতেখড়ি। উনার কাছ থেকে গান-বাজনা বিশেষ করে হারমোনিয়াম বাজানো শিখেছি। আর আমি গান করি মানুষের জন্য। গান মানুষকে হাসায়-কাঁদায়। আনন্দ দেয়। নতুন স্বপ্ন বুনতেও অনুপ্রাণিত করে। সাধ্যের সবটুকু সামর্থ্য দিয়ে গানটি করার চেষ্টা করেছি। কতোটা পেরেছি তা শ্রোতারাই বলবেন। তবে আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।


ফোকগান বাংলা সঙ্গীতের এক অমূল্য ভান্ডার। বাংলা গানের এই রত্নভান্ডারগুলোকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) নিয়েছে এক দারুন উদ্যোগ। প্রতিষ্ঠানটি খুলেছে ‘ধ্রুব মিউজিক কটেজ' (ডিএমসি) নামে নতুন একটি ইউটিউব চ্যানেল। ডিএমএস ‘ঈদ উৎসব ২০১৮’ উপলক্ষে ১৬ আগস্ট , বৃহস্পতিবার ‘ধ্রুব মিউজিক কটেজ’ (ডিএমসি)-এর ইউটিউব চ্যানেলেই অবমুক্ত করা হবে ‘ভুল মানুষের ঘর’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com