শিরোনাম
আফসানা মিমির উপস্থাপনায় গানে গানে মমতাজ
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ২২:৫৭
আফসানা মিমির উপস্থাপনায় গানে গানে মমতাজ
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আগামী ঈদে বিটিভির দর্শকের জন্য নয়টি গান নিয়ে দর্শকের মধ্যে হাজির হচ্ছেন বাউল সম্রাজ্ঞী মমতাজ। বিটিভির মহাপরিচালক হারুন রশীদের গ্রন্থনা ও পরিকল্পনায় আফসানা মিমির উপস্থাপনায় মমতাজকে সঙ্গীত পরিবেশন করতে দেখা যাবে ‘মমতাজ অফট্র্যাক’ অনুষ্ঠানে।


বিষয়টি নিশ্চিত করেছেন এই সঙ্গীতানুষ্ঠানের প্রযোজক মাহবুবা ফেরদৌস। আফসানা মিমির উপস্থাপনায় গল্প কথার ফাঁকে ফাঁকে মমতাজ মোট আটটি গান দর্শককে গেয়ে শোনাবেন।


এসব গানের মধ্যে থাকবে রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, লালনের গান, শাহ আব্দুল করিমের গানসহ আরো অন্যান্য গান। গেলো সপ্তাহে বিটিভিতে গানগুলোর রেকর্ডিং হয়েছে।


অনুষ্ঠানটি প্রসঙ্গে অনুষ্ঠানের উপস্থাপক আফসানা মিমি বলেন, মমতাজের সঙ্গে দেশের বাইরে বহু বছর আগে একটি শো করতে গিয়েছিলাম। সেখানেই তারসঙ্গে ভালোভাবে আমার পরিচয় হয়। তখন থেকে আমাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এই অনুষ্ঠান অনেকটাই হঠাৎ করে করা। বলা যায় তেমন কোন প্রস্তুতি ছিলোনা। তারপরও মমতাজের সঙ্গে অনেক জানা অজানা গল্প করেছি। অবশ্য সেসব অবশ্যই গানের গল্প। কী যে অসাধারণ কন্ঠ তার। আমি গানগুলো রেকর্ডিং-এর সময় বেশ মনোযোগ দিয়েই শুনেছি। আমি ভীষণ মুগ্ধ হয়েছি। দর্শক মুগ্ধ হবেন এটা নিশ্চিত বলতে পারি।


অনুষ্ঠানের প্রযোজক মাহবুবা ফেরদৌস জানান আসছে ঈদে বিটিভিতে প্রচার হবে ‘মমতাজ অফট্যাক’ সঙ্গীতানুষ্ঠানটি। এদিকে আফসানা মিমির উপস্থাপনায় চ্যানেল আইতে ঈদে প্রচার হবে ‘তিন কন্যার গল্প’। এতে মিমির উপস্থাপনায় অংশগ্রহণ করেছেন এপার বাংলার বিদ্যা সিনহা মিম এবং ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com