শিরোনাম
চার বছর পর রাজিবের যমুনার চর গানের মিউজিক ভিডিও
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ০৯:০০
চার বছর পর রাজিবের যমুনার চর গানের মিউজিক ভিডিও
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চার বছর পর সিডি চয়েসের ব্যানারে প্রকাশ হলো রাজিবের 'যমুনার চর' গানের মিউজিক ভিডিও। তারেক আনন্দের কথায় প্রথম মিশ্র অ্যালবাম ‌‘আনন্দের গান’-এ ছিল ‘যমুনার চর’ গানটি। সুর ও সংগীতায়োজন করেন অয়ন চাকলাদার। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শিল্পী রাজিব নিজেই।


গান ও ভিডিও প্রসঙ্গে রাজিব বলেন, ‘যমুনার চর’ বেঁচে থাকার মতো একটি গান। এই ধরণের গান মানুষ শুনতে চায়। চার বছর পর মিউজিক ভিডিও করার উদ্দেশ্য একটাই, ভিডিওর এই সময়ে এসে অডিও গান শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করে না। তাই নিজ থেকে উদ্যোগ নিয়ে গানটটি শ্রোতাদের কানে পৌঁছানোর চেষ্টা করলাম।


রাজিব জানান, ড্রোন ব্যবহার করে জামালপুরের যমুনা তীরবর্তী এলাকার মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং করেছেন। ‘আমি আসব ফিরে বারে বারে যমুনার চর হয়ে গো যমুনার চর’ গানে নদী ভাঙন, শৈশবের স্মৃতিগুলো দারুণ ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি।


তারেক আনন্দ বলেন, ‘যমুনার চর’ আমার কথার প্রিয় একটি গান। এমন গান ইচ্ছে করলেই লেখা যায় না। শৈশবে আমার চোখের সামনে যমুনা নদীতে বিলীন হয়েছে নানাবাড়ি। সেই স্মৃতি থেকেই গানটি লেখা। অয়নের চমৎকার সুর সংগীতে কণ্ঠ দিয়েছেন রাজিব ভাই। যমুনার চর গানের মিউজিক ভিডিও তিনিই নির্মাণ করেছেন। গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।


গানের লিংক :https://www.youtube.com/watch?v=QT62eiSFwi4


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com