শিরোনাম
ধ্রুব গুহ’র ‘তোমার ইচ্ছে হলে’ আসছে বৃহস্পতিবার সন্ধ্যায়
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ২১:০৩
ধ্রুব গুহ’র ‘তোমার ইচ্ছে হলে’ আসছে বৃহস্পতিবার সন্ধ্যায়
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বাংলা গানের তিনি এক নতুন কাণ্ডারি। গানকে ভালোবেসে যিনি গানের প্রচার প্রসারে নিজেই প্রতিষ্ঠিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান। প্রতিনিয়ত শ্রোতা দর্শকের সময়োপযোগী চাহিদাকে বিবেচনা করে নতুন নতুন গান উপহার দিয়ে আসছে তার প্রযোজনা প্রতিষ্ঠান।


তিনি এই সময়ের নন্দিত কন্ঠশিল্পী ধ্রুব গুহ। তার নতুন গান ‘তোমার ইচ্ছে হলে’ নিয়ে শ্রোতা দর্শকের সামনে আসছেন ১৯ জুলাই সন্ধ্যা ৭টায়। ‘ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে ধ্রুব’র নতুন গানটি প্রকাশ করা হবে বলে নিশ্চিত করেছেন তিনি নিজেই।


‘তোমার ইচ্ছে হলে’ গানের কথা লিখেছেন আহমেদ রিজভী এবং সুর সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। নতুন গানটি প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, আমি বিশ্বাস করি আমার অন্যান্য গানের মতো এই গানটিও শ্রোতারা খুব ভালোভাবেই গ্রহন করবেন। কারণ এই গানের কথা, সুর সঙ্গীত এবং গানের সঙ্গে সঙ্গতিপূর্ণ গল্প নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। মূল কথা একটি গানকে যতোভাবে সুন্দর করা যায়, শ্রোতা দর্শকের মনের ভেতরটা স্পর্শ করার জন্য যতোটা ভালো করা যায়, তাই করার চেষ্টা করা হয়েছে তোমার ইচ্ছে হলে গানটিতে। যে কারণে গানের প্রতিটি শাখারই উপস্থিতি পাবেন শ্রোতা দর্শক। তাই অন্যান্য গানের মতোই এই গানটি নিয়েও আমি আশাবাদী।


ধ্রুব গুহ’র এবারের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন কলকাতার অরিত্র কর্মকার। তার গানে এবার মডেল হয়েছেন বাংলা ও হিন্দি সিনেমার পরিচিত মুখ মোনালিসা। আরো আছেন প্রিয়াংকা ভট্টাচার্য্য, রেমো কে, শ্বাশ্বতী মজুমদার ও সুজিত বিশ্বাস।


তাড়াহুড়া পছন্দ নয় বিধায় এক বছর বিরতির পর নতুন গান নিয়ে ধ্রুব গুহ আসছেন দর্শক শ্রোতাদের মধ্যে। অবশ্য বিগত বেশ কয়েকদিন যাবত নতুন এই গানের জন্য অভিনন্দন ও শুভেচ্ছায় আপ্লুত ধ্রুব গুহ। কারণ নতুন গানটির আংশিক প্রকাশিত হয়েছে। আর তাতেই যেন সবারমধ্যে গানটি নিয়ে বেশ আগ্রহ তৈরী হয়েছে। সেই আগ্রহেরই অপেক্ষার শেষ হচ্ছে।



‘ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। ধ্রুব গুহ প্রতিনিয়ত বাংলা গানকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন। যে কারণে বিভিন্ন শিল্পীকে দিয়েও তিনি সময়োপযোগী গানও তৈরী করছেন তার প্রযোজনা সংস্থা ‘ধ্রুব মিউজিক স্টেশন’ থেকে। শিল্পীরাও বেশ আগ্রহ নিয়ে এই প্রযোজনা সংস্থার ব্যানারে কাজ করছেন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com