অভিনয়ের জন্য বাড়ি ছেড়েছিলেন মল্লিকা
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ০০:৫৬
অভিনয়ের জন্য বাড়ি ছেড়েছিলেন মল্লিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মল্লিকা শেরাওয়াত, ভারতের একজন আবেদনময়ী অভিনেত্রী ও সাবেক মডেল। বলিউডের পাশাপাশি তামিল, কন্নড়, হিন্দি, ইংরেজি এবং চীনা ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অবিনেত্রী।


২০০৩ সালে মুক্তি পাওয়া ‘খোয়াইশ’ ছবিতে হিরোকে এক ডজনেরও বেশি চুমু খেয়ে বিখ্যাত হয়েছিলেন মল্লিকা শেরাওয়াত। যদিও এর আগে একটি ছবিতে দেখা গিয়েছিল সদা বিতর্কের কেন্দ্রে থাকা এই নায়িকাকে। বলিউডে ২০০৪ সালের ‘মার্ডার’ ছবির মাধ্যমে প্রতিষ্ঠা পান তিনি।


নবাগত ইমরান হাশমি ও অসমিত পাটেলের সঙ্গে অভিনয় করে আর পেছনে তাকাতে হয়নি মল্লিকাকে। কিন্তু, বিতর্ক তার পেছন ছাড়েনি কখনও। সে প্রথম ছবির চুমুর কল্যাণেই হোক বা তার ব্যক্তিগত জীবন।


নিজেকে মল্লিকা শেরাওয়াত বলে পরিচয় দিলেও, পরবর্তীকালে জানা যায় যে তার আসল নাম রিমা লাম্বা। অভিনয়ে কেরিয়ার তৈরি করতে চাইলেও, বাড়ির প্রভূত অপত্তি ছিল। তাই বাধ্য হয়ে বাড়ি থেকে পালিয়ে যান তিনি, বলে জানিয়েছেন মল্লিকা।


সম্প্রতি নির্ভয়া কাণ্ডের রায় নিয়ে মুখ খুলেছেন মল্লিকা। আর তা বলতে গিয়েই তার বক্তব্যে উঠে আসে ‘উইমেন এম্পাওয়ারমেন্ট’-এর কথা। বলেছেন নিজের জীবনযুদ্ধের কথাও।


ভারতের হরিয়ানার হিসার জেলার একটি ছোট্ট গ্রামের মেয়ে মল্লিকা। কীভাবে তার পারিবারিক ও পারিপার্শ্বিক প্রতিবন্ধকতা কাটিয়ে হয়ে উঠেছেন ইন্টারন্যাশনাল সেলিব্রিটি— একটি ট্যুইটেও সেই কথা লিখেছেন অভিনেত্রী।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com