শিরোনাম
১৫ বছর পর আবারো বলিউডে নাগার্জুনা আক্কিনেনি
প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ০০:২০
১৫ বছর পর আবারো বলিউডে নাগার্জুনা আক্কিনেনি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনি। অভিনেতা ছাড়াও তিনি একজন প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক। তিনি বলিউড এবং তামিলসহ নব্বই এর বেশি অভিনীত চলচ্চিত্র রয়েছে। দীর্ঘ ১৫ বছর পর আবারো বলিউড সিনেমায় দেখা যাবে দক্ষিণী সিনেমার এই তারকাকে।


আয়ান মুখার্জি পরিচালিত সিনেমা ব্রহ্মাস্ত্র। এই সিনেমাতেই নাম লেখিয়েছেন নাগার্জুনা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও রয়েছেন ‘বিগ বি’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন।


জানা গেছে, গতকাল ১০ জুলাই থেকে মুম্বাইয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দক্ষিণী সিনেমার এই তারকা। এর আগে ১৯৯২ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে খুদা গাওয়া সিনেমায় অভিনয় করেন নাগার্জুনা।



১৯৯০ সালে শিবা সিনেমার মাধ্যমে বলিউডে অভিষক হয় নাগার্জুনার। বলিউডে সর্বশেষ ২০০৩ সালে জেপি দত্ত পরিচালিতএলওসি কার্গিল সিনেমায় দেখা গেছে তাকে।


জানা গেছে, অনেকদিন ধরেই বলিউড সিনেমায় ফেরার ইচ্ছা পোষণ করে আসছিলেন তিনি। তবে পছন্দমতো চিত্রনাট্য না পাওয়ায় তা আর হয়ে ওঠেনি।


একটি ফ্যান্টাসি-অ্যাডভেঞ্চার ট্রিলোজির প্রথম কিস্তি ব্রহ্মাস্ত্র। এটি প্রযোজনা করছেন করন জোহর। আগামী বছর ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com