শিরোনাম
অভিনয়ের বাইরেও দক্ষিণের সফল তারকা তারা
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৬:৩৮
অভিনয়ের বাইরেও দক্ষিণের সফল তারকা তারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেতা হিসেবে এই তারকারা বেশ সফল। অভিনয়ের মাধ্যমে সুখ্যাতি ছড়িয়ে পড়েছে দর্শকের মনে। অভিনয় ক্যারিয়ারের বাইরে তারা তৈরি করেছেন নিজেদের আলাদা পরিচয়। কারো রয়েছে প্রোডাকশন হাউস, আবার কেউ ফিটনেস এক্সপার্ট। অভিনয়ের পাশাপাশি ব্যবসাতেও সফল হয়েছেন অনেক তারকারা।


চলুন তবে আজ দেখে নেয়াক এমন তারকাদের:


কাজল আগারওয়াল


মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু সিনেমাতে নিজের আসন পাকা করে ফেলেছেন কাজল। দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী ইতিমধ্যেই ঝুলিতে পুরেছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। দক্ষিণী সিনেমা ছাড়া বলিউডেও বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তার গহনার বুটিক রয়েছে।


চিরঞ্জীবী


তিনি একাধারে সুপারস্টার ও রাজনীতিক। দক্ষিণের ‘লার্জার দ্যান লাইফ’ অভিনেতা কেরল ব্লাস্টার স্পোর্টস প্রাইভেট লিমিটেডের অন্যতম কর্ণধার। কেরল ব্লাস্টার্সের অন্য দুই কর্ণধার হলেন শচীন টেন্ডুলকার ও নাগার্জুন।


রাকুল প্রীত সিং


তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাকুল। তামিল, হিন্দী ও কন্নড় সিনেমাও করেছেন চুটিয়ে। রাকুল বরাবরই স্বাস্থ্য সচেতন। তার ফিটনেস ওয়ার্কআউটের সিনেমাও নিরন্তর পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ‘এফ-৪৫’ নামে নিজের একটি জিম খুলেছেন তিনি।


নাগার্জুন


এই সুপারস্টারের রয়েছে একাধিক ব্যবসায় প্রতিষ্ঠান। তিনি একাধারে কেরল ব্লাস্টার্স স্পোর্টসের অন্যতম কর্ণধার, অন্যদিকে ‘এন-গ্রিল’ ও ‘অ্যান আসিয়ান’ নামে তার দু’টি রেস্তোরাঁও রয়েছে। পাশাপাশি ‘এন কনভেনশন সেন্টার’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাও রয়েছে নাগার্জুন।


তামান্না ভাটিয়া


দক্ষিণী সিনেমা ছাড়া বলিউডেও হাত পাকিয়েছেন তামান্না। ‘বাহুবলী’ সিরিজ তার ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। অভিনয়ের পাশাপাশি তামান্নার পছন্দের জায়গা তার নিজস্ব গয়নার বুটিক। ২০১৫ সালে ‘হোয়াইট অ্যান্ড গোল্ড’ নামে নিজের জুয়েলারি ব্র্যান্ড খুলেছেন তিনি।



রাম চরণ


একটা আস্ত এয়ারলাইনসই কিনে ফেলেছেন রাম চরণ। ‘ট্রুজেট’ নামে একটি বিমান সংস্থার কর্ণধার তিনি। পাশাপাশি, ‘হায়দরাবাদ পোলো অ্যান্ড রাইডিং ক্লাব’-এর মালিকও তিনি।


তাপসী পান্নু


দক্ষিণী সিনেমার পাশাপাশি ‘পিঙ্ক’ খ্যাত অভিনেত্রীর খ্যাতি এখন ছড়িয়ে পড়েছে বলিউডেও। অভিনয়ের পাশাপাশি ‘দি ওয়েডিং ফ্যাক্টরি’ নামে নিজের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা খুলেছেন তাপসী। বোন সাগুন পান্নু এবং বান্ধবী ফারাহ প্রবেশের সঙ্গে এখন ব্যবসাটাও মন দিয়ে করছেন অভিনেত্রী।


প্রভু দেবা


তিনি একাধারে অভিনেতা, অন্য দিকে জাতীয় পুরস্কারপ্রাপ্ত দেশের প্রথম সারির কোরিওগ্রাফার। ‘প্রভু দেবা স্টুডিয়োস’ নামে নিজের একটি প্রোডাকশন হাউসও খুলেছেন তিনি।


রানা বল্লালদেব দাগ্গুবাতি


দক্ষিণী সিনেমা ছাড়াও বলিউডেরও বেশ জনপ্রিয় মুখ রানা দগ্গুবাটি। ‘বাহুবলী’তে বল্লালদেবের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার হয়েও কাজ করেন রানা।


শ্রীয়া সরন


দক্ষিণের এই প্রথম সারির অভিনেত্রী হাত পাকিয়েছেন হিন্দী সিনেমাতেও। ‘দ্য আদার এন্ড অব লাইফ’ নামে একটি মার্কিন সিনেমাতেও মূল চরিত্রে ছিলেন শ্রীয়া। অবসরে নিজের স্পা-য়ে লোকজনকে বিউটি টিপস দিতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী। ২০১১ সালে স্পা-টি খুলেছেন তিনি। সূত্র : আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com