শিরোনাম
ভারতের ক্রিকেট দলের কোচ নওয়াজউদ্দিন!
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৬:০৪
ভারতের ক্রিকেট দলের কোচ নওয়াজউদ্দিন!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের সবার প্রিয় নওয়াজউদ্দিন সিদ্দিকী। অসাধারণ অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। অসাধারণ অভিনয় শৈলীর সুবাদে তিনবার ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন লাভ করেন এবং দ্য লাঞ্চবক্স চলচ্চিত্রের জন্য একবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে এই পুরস্কার অর্জন করেন তিনি। বৈচিত্রময় চরিত্রে মানানসই অভিনেতা নওয়াজউদ্দিন।


অভিনয়ে কখনো ছিঁচকে চোর, কখনো গ্যাংস্টার, কখনো সিরিয়াল কিলার, কিংবা কখনো পুলিশ অফিসার আবার কখনো বা সুসাহিত্যিকের ভূমিকায় দেখা গেছে তাকে। রাজনৈতিক নেতার চরিত্রেও দেখা গেছে তাকে। তবে এবার তার আরো একটি ভিন্ন চরিত্র দেখার অপেক্ষায়!


বিভিন্ন চরিত্রে মানিয়ে যাওয়া এই তুখোড় অভিনেতাকে এবার দেখা যাবে ভারতীয় ক্রিকেট কোচের ভূমিকায়!


হ্যাঁ। কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালে ক্রিকেট বিশ্বকাপ জয় করে ভারত। আর এটা নিয়েই বলিউডে তৈরি হচ্ছে নতুন সিনেমা। ছবিটি পরিচালনা করবেন বজরঙ্গি ভাইজান, এক থা টাইগার এবং টিউবলাইট নির্মাতা কবির খান। এরইমধ্যে শেষ হচ্ছে ছবির প্রাথমিক কাজ। বহু আগেই চূড়ান্ত হয়েছে ছবির মূল কাস্টিং। অর্থ্যাৎ কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।


আর এবার পিঙ্কভিয়ায় প্রকাশিত একটি খবরে মুম্বাই মিররের বরাত দিয়ে তারা জানায়, ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়েই ছবির কাহিনী। ছবির নাম ‘৮৩। ছবিতে মূল চরিত্র কপিল দেব। আর এই চরিত্র রূপদান করবেন রণবীর সিং। এছাড়াও বিভিন্ন ক্রিকেটারের চরিত্র রূপদান করবেন বেশকিছু জনপ্রিয় মুখ।


এরইমধ্যে ক্রিকেট কোচের চরিত্রটি ছিনিয়ে নিলেন নওয়াজ। এর আগেও ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে একই নির্মাতার নির্দেশনায় পাকিস্তানি রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছিলেন নওয়াজ।


ভারতীয় এই প্রতিবেদনে আরো জানানো হয়, ‘৮৩ ছবিটি আগামী বছরের আগস্টে মুক্তি পাবে। আর সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com