শিরোনাম
সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত ইমন
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ২২:৪৩
সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করে উচ্ছ্বসিত ইমন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ঈদে চ্যানেল নাইনে প্রচার হয়েছে বিপাশা হায়াত রচিত ও আরিফ খান পরিচালিত বিশেষ নাটক ‘মা’। এতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা এবং তার ছেলের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ইমন।


ঈদে ইমন অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচার হলেও ‘মা’ নাটকের জন্য সবচেয়ে বেশি সাড়া পাচ্ছেন বলে জানান ইমন।


ইমন বলেন, সুবর্ণা আপা আমার ভীষণ প্রিয় একজন অভিনেত্রী। তার অভিনয় সবসময়ই আমাকে মুগ্ধ করে। ভীষণ ইচ্ছে ছিলো তারসঙ্গে অভিনয় করার, হোক তা সিনেমায় কিংবা হোক তা নাটকে। কিন্তু অবশেষে নাটকেই তারসঙ্গে আমার অভিনয় করা হয়েছে। গেলো ঈদে মা নাটকটি চ্যানেল নাইনে প্রচার হয়েছে। প্রচারের পর থেকে আজ পর্যন্ত আমি এই নাটকে অভিনয়ের জন্য খুব সাড়া পাচ্ছি। আমি কৃতজ্ঞ নির্মাতা আরিফ ভাইয়ের কাছে। আর সুবর্ণা আপার কাছে আমার আন্তরিক কৃতজ্ঞতা। কারণ তিনি আমাকে তার ছেলের চরিত্রে অভিনয় করার জন্য খুব সহযোগিতা করেছেন। অনেক কিছুই শেখার আছে তার মতো বরেণ্য একজন অভিনেত্রীর কাছে। আমি সত্যিই তারকাছে ঋণী হয়ে গেলাম। দর্শকের প্রতিও ভালোবাসা রইলো নাটকটি দেখার পর আমাকে তাদের অনুভূতি জানানোর জন্য।


নির্মাতা আরিফ খান বলেন, সুবর্ণা আপা সবসময়ই আমাকে সহযোগিতা করেন। এজন্য তার প্রতি অনেক শ্রদ্ধা রইলো। এবারের ঈদে তার অভিনীত মা এবং নূরুল আলমের বিয়ে নাটকের জন্য নির্মাতা হিসেবে আমি বেশ ভালো সাড়া পাচ্ছি। এই নাটকে সুবর্ণা আপার বিপরীতে ছিলেন আফজাল ভাই।


এদিকে ইমন অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ আবারো শুরু হতে যাচ্ছে আগামী মাসের মাঝামাঝি সময়ে। এতে তার বিপরীতে আছেন শিরীন শিলা।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com