শিরোনাম
ঐশ্বরিয়াকে চেনা যায় কি?
প্রকাশ : ২৩ মে ২০১৮, ১১:৩৮
ঐশ্বরিয়াকে চেনা যায় কি?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তার স্কুল জীবনের ছবি সামজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে প্রকাশ করেছেন। ছবির দুই পাশে দুইজন শিক্ষিকা বসে আছেন এবং তাদের সাথে ৩২ জন ফুটফুটে শিশু। এই ৩২ জনের একজন ঐশ্বরিয়া। তবে কোনটি যে তার ছবি তা সনাক্ত করা কঠিন। আপনিও হয়তো পারবেন না তাকে চিহ্নিত করতে।


দীর্ঘদিন সামাজিক যোগাযোগ মাধ্যমের সংস্পর্শ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন এই বলিউড সুন্দরী। সাম্প্রতিককালে ইনস্ট্রাগ্রামে তিনি আত্মপ্রকাশ করেছেন। তার প্রথম পোস্টটি ছিলো নয় গ্রিডের একটি কোলাজ ছবি এবং এর একটি ছবি ছিলো তার মেয়ে আরাধ্যা বচ্চনের। ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবির অভিনেত্রী পরে ৭১তম কান চলচ্চিত্র উৎসবের আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন। এখন তিনি তার স্কুল জীবনের ছবি পোস্ট করেছেন।


ঐশ্বরিয়া রাই বচ্চন তার কন্যা আরাধ্যাকে নিয়ে ২০১৮ এর কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেন। যখন তিনি তার প্রজাপতি পোশাকে লাল গালিচায় চড়েন তখন তাকে সত্যিকার মৎসকন্যার মতো দেখাচ্ছিল। সেখানে অনেক হৃদয় চুরি করেছে ঐশ্বরিয়া রায়ের সৌন্দর্য।


ঐশ্বরিয়ার পরবর্তী ছবি 'ফেন খান'। অতুল মাঞ্জারেকার পরিচালিত 'ফেন খান' চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, দিব্যা দত্ত, রাজকুমার রাও। এই ছবির মধ্য দিয়ে ১৮ বছর পর বড় পর্দায় একসাথে অনিল কাপুর এবং ঐশ্বরিয়া রাইকে দেখা যাবে। 'ফেন খান' চলচ্চিত্র মুক্তি প্রাপ্তির সম্ভব্য তারিখ ২০১৮ সালের ১৩ জুলাই।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com