শিরোনাম
আসছে ঋত্বিকের নতুন ‘কৃষ’
প্রকাশ : ২১ মে ২০১৮, ১৪:০৭
আসছে ঋত্বিকের নতুন ‘কৃষ’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের রেকর্ড গড়া ছবি বাহুবলীকে টেক্কা দেবে ঋত্বিকের পরবর্তী ছবি ‘কৃষ ৪’ এবং ‘কৃষ ৫’। কৃষ সিরিজের আসন্ন এই ছবিগুলো বাহুবলীর বাজেটকে ছাড়িয়ে যাবে বলে জানিয়েছেন ঋত্বিকের বাবা পরিচালক রাকেশ রোশন।


এর আগে ঋত্বিক অভিনীত ‘কৃষ ২’ এবং ‘কৃষ ৩’ বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। সেই ধারাবাহিকতায় এবার ‘কৃষ’ সিরিজের পরবর্তী ছবিতে থাকবে উন্নত প্রযুক্তির ছোঁয়া।


এদিকে কিছুদিন আগে টাইগার জিন্দা হে সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করে চমকে দেখিয়েছেন ক্যাটরিনা কাইফ। এবার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতে ঋত্বিকের বিপরীতে অভিনয় করবেন ক্যাট।


জানা যায়, রাকেশ রোশন তার ‘কৃষ ৪’ এবং ‘কৃষ ৫’ একসঙ্গে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। খুব শীঘ্রই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।


ভারতীয় গণমাধ্যমকে রাকেশ রোশন জানান, ‘কৃষ সিরিজের ছবিগুলো ঋত্বিকের কাছে একটা ভিন্ন বিষয়। এই সিরিজের আরও কয়েকটি ছবি নিয়ে সে আগ্রহী। তাই একইসঙ্গে দু’টি সিনেমা তৈরি করার কথা ভাবছি। এবার ওই সিনেমা বাহুবলী-র মতোই একইসঙ্গে তৈরি হবে। যেভাবে পরিচালক রাজামৌলি ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর সময়ই ‘বাহুবলী: দ্য কনক্লুসন’-এর ঘোষণা করে দিয়েছিলেন।


‘কোই মিল গ্যায়া’ ছবির সিক্যুয়েল হিসেবে ২০০৬ সালে ‘কৃষ’ সিরিজ শুরু হয়েছিল। দারুন ব্যবসায়িক সাফল্য পেয়েছিল ওই সিনেমা। এরপর ২০১৩ সালে আসে ‘কৃষ ৩’ সিনেমা। বক্স অফিসে ছবিটি সব মিলিয়ে মোট ৩৭৪ কোটি রুপি আয় করে।


এই ধারাবাহিকতায় রাকেশ রোশন বক্স অফিসে নিয়ে আসতে চান ‘কৃষ ৪’ ও ‘কৃষ ৫’। তার এই প্রয়াস কতটা সফল হয়, সেটাই এখন দেখার পালা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com